সিলেটে করোনায় ১১৬ জন শনাক্তের দিনে মৃত্যু ১

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২১

সিলেটে করোনায় ১১৬ জন শনাক্তের দিনে মৃত্যু ১

অনলাইন ডেস্ক
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩৩ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের সবাই সিলেটের বাসিন্দা।

সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ২১৪ জন। এরমধ্যে সিলেট জেলার ১০ হাজার ৬৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩২ জন, হবিগঞ্জে ১৬৯৫ জন এবং মৌলভীবাজারের ১৯২৪ জন সুস্থ হয়েছেন।

একই সময়ে আরও ১১৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ হাজার ৬০৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৮৯৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬০১, হবিগঞ্জে ২ হাজার ৫৮ এবং মৌলভীবাজারে ২ হাজার ৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও একজন মারা গেছেন। তিনি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৯১ জন। এরমধ্যে সিলেট জেলার ২২৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৭ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।

শুক্রবার (২ এপ্রিল) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ১০৪ জন। এরমধ্যে সিলেটে ৯৮, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে একজন এবং মৌলভীবাজারে তিনজন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে শুক্রবার (২ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৬ হাজার ২৯৩ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৫ হাজার ৭৬৮ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫২৫ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ