সিলেটে করোনায় ৩ প্রাণহানি

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, জুন ২২, ২০২১

সিলেটে করোনায় ৩ প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩ জন। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ১১৩ জনের। যার মধ্যে ৫৯ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১০৩ জন। নতুন করে মৃত্যুবরণ করা ৩ জনের ২ জন সিলেট জেলার বাসিন্দা ও একজন হবিগঞ্জের বাসিন্দা।

মঙ্গলবার (২২ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

এ প্রতিবেদন থেকে জানা যায়, নতুন মৃত্যুবরণ করা ৩ জন নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত মারা গেছেন ৪৫২ জন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশী মারা গেছেন সিলেট জেলায়। এ জেলায় করোনায় ৩৭০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৯ জন ও মৌলভীবাজারের ৩৩ জন রয়েছেন।

প্রতিবেদন থেকে জানা যায়, শেষ ২৪ ঘণ্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১১৩ জন করোনা শনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৫৯ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৫ জন, মৌলভীবাজারে ১৮ জন ও সিলেট ওসমানী মেডিকেলে আরও ২৪ জনের করোনা শনাক্ত হয়।

নতুন এই ১১৩ জনসহ সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ৪০৫ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ১৫৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৮৯৭ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৯২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৬০ জন।

এদিকে গেল ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের চার জেলা মিলে সুস্থ হয়েছেন ১০৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৬৩ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে আরও ৪৪ জন রয়েছেন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২২ হাজার ৮৫৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ৪৩২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৭৯৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৯২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৩৯ জন সুস্থ হয়েছেন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের এ প্রতিবেদন থেকে আরও জানা যায়, শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৬ জন। এরমধ্যে সিলেট জেলার ১৪ জন ও সুনামগঞ্জে আরও ২ জন রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৪৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৩৫ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ২ জন, মৌলভীবাজারে আরও ৩ জন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ২ জন সিলেটের ও ১ জন হবিগঞ্জের।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ