সিলেটে করোনা আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলিন্ডার প্রদান

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

সিলেটে করোনা আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলিন্ডার প্রদান

অনলাইন ডেস্ক :: ‌‘মানুষ মানুষের জন্য’ এই স্লোগানে সিলেট দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন সেন্টারে আক্রান্ত রোগীদের চিকিৎসায় অক্সিজেন সংকট নিরসনে প্রথম পর্যায়ে ১০ টি অক্সিজেন সিলিন্ডার ও আনুষাঙ্গিক সামগ্রী প্রদান করেছে সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা (ইনক)।

বুধবার ৮ জুলাই দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অক্সিজেন সিলিন্ডার ও আনুষাঙ্গিক সামগ্রী প্রদান করা হয়।

অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, দেশে এ দুর্যোগের সময় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করতে হবে। আজকের এই সংগঠন যে মানবিক কাজ করেছে তা অবশ্যই প্রশংসনীয়। এসব অক্সিজেন অবশ্যই হাসপাতালের রোগীদের জন্য অনেক উপকারে আসবে।

তিনি এসময় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা সকলের রুহের মাগফেরাত কামনা করেন।

অতিথি হিসেবে সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল বলেন, করোনা ভাইরাস আক্রান্ত রোগী অতিরিক্ত হওয়ায় সামছুদ্দিন আহমদ হাসপাতালে এখন আর জায়গা নেই। এই সময়ে নতুন করে সিলেটে খাদিমপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও দক্ষিণ সুরমা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন সেন্টার চালু করতে বিভিন্ন সংগঠন ও সিলেটবাসীর যে সহযোগিতা পেয়েছি সত্যিই তা প্রশংসনীয়। সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা (ইনক) এর অক্সিজেন সিলিন্ডার প্রদান আমাদের মনোবল আর দৃঢ় করেছে।

সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা (ইনক) এর পক্ষে আইসোলেশন সেন্টারের সফলতা কামনা করে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন- সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু

এসময় উপস্থিত ছিলেন- সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইস্তা মিয়া, কিডনি ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ড মেম্বার ডা. মোস্তফা শাহজাহান চৌধুরী বাহার, নির্বাহী পরিচালক ডা. কাজি মুসফিক আহমদ, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, কিডনি ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ড মেম্বার ডা. নাজেরা চৌধুরী, পরিচালক ফরিদা নাসরিন, জুবায়ের আহমদ চৌধুরী, স্বাপ্নিক ফাউন্ডেশনের পরিচালক ইন্দ্রানী সেন, রোটারিয়ান সোহেল আহমদ রিপন, উবায়েদ বিন বাসিত প্রমুখ।

সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা (ইনক) করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন রকম কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল ও দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ড. মো. মইনুল আহসান অক্সিজেন সামগ্রী গ্রহণ করেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ