সিলেটে করোনা পজিটিভ ১৩ হাজার ছুঁই ছুঁই

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

সিলেটে করোনা পজিটিভ ১৩ হাজার ছুঁই ছুঁই

 

নিজস্ব প্রতিবেদক :: গত ছয় মাস থেকে সিলেটের মানুষের উপর দিয়ে বয়ে যাচ্ছে মহামারি করোনার ভয়াবহ ঝড়। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা পজিটিভ লোকের সংখ্যা ১৩ হাজার ছুঁই ছুঁই। তবে সিলেটে করোনা থেকে সেরে উঠার সংখ্যা বেশ আশাব্যঞ্জক।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ শনিবার (১০ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৯৪৬। এর মধ্যে সিলেট জেলায় ৭০৮৫, সুনামগঞ্জে ২৩৬৫, হবিগঞ্জে ১৭৬৬ ও মৌলভীবাজার জেলায় ১৭৩০ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ২৮ জন। এদের মধ্যে সিলেট জেলার ২৬, সুনামগঞ্জে ১ ও মৌলভীবাজারের ১ জন।

অপরদিকে ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১১০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৫, সুনামগঞ্জে ৪ ও হবিগঞ্জে ৪১ জন। এই ১১০ জনকে নিয়ে সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন মোট ১১২১৬ জন। এর মধ্যে সিলেটে ৫৮৬১, সুনামগঞ্জে ২২৬৭, হবিগঞ্জে ১৪৮৩ ও মৌলভীবাজারে ১৬০৫ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৫৫ জন। এর মধ্যে সিলেটে ৫০, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে ১ জন।

সিলেট বিভাগে গতকাল করোনায় মারা যাননি কেউ। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ২২১। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৬০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ