সিলেটে খুন হওয়া উবার চালকের মোটরসাইকেল মৌলভীবাজার থেকে উদ্ধার

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, মে ১৬, ২০২১

সিলেটে খুন হওয়া উবার চালকের মোটরসাইকেল মৌলভীবাজার থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: এবার মৌলভীবাজার উদাধার করা হলো খিন হওয়া উবার চালকের মোটর সাইকেল। উবার চালক রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ (৩০)-এর হত্যাকাণ্ডে জড়িত দুজনকে সিলেট থেকে গ্রেপ্তারের পর শনিবার দিনগত রাত দেড়টার দিকে মৌলভীবাজার থেকে উদ্ধার করা হয়েছে রেদওয়ানের ব্যবহৃত মোটরসাইকেল ও ব্যবহৃত জিনিসপত্র।

এর আগে সাথে জড়িত থাকায় আব্দুল্লাহ আল মামুন ও এনামকে শনিবার গ্রেপ্তার করে মোগলাবাজার থানা পুলিশের একটি দল। মামুনের স্বীকারোক্তির ভিত্তিতেই মৌলভীবাজারে অভিযান পরিচালনা করা হয়।রাজনগর উপজেলার মুন্সিবাজারের জুয়েল রহমান জুয়েলের বাড়ি থেকে মোটরসাইকেল ও ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করে পুলিশ।

আব্দুল্লাহ আল মামুনকে বন্দরবাজারের হোটেল তাজমহল থেকে এবং এনামকে গোলাপগঞ্জ থানার আছিরখাল গ্রামে আসামির নানার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হত্যাকাণ্ডে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছে প্রাথমিকভাবে। সিলেটে ও মৌলভীবাজারে পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন মোগলাবাজার থানার এসি পলাশ রঞ্জন দে ও ওসি মো. শামসুদ্দোহা। রাজনগর থানা পুলিশ মোগলাবাজার থানা পুলিশের টিমকে সহযোগীতা করেছে। আটককৃতদের কাছ থেকে সৌরভের ব্যবহৃত মোবাইল ফোনসহ অন্যান্য জিনিস উদ্ধার করা হয়।

আমাদের ফেইসবুক পেইজ