সিলেটে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ(ভিডিও)

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

সিলেটে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ব্যারিষ্টার আব্দুস সালামের বাড়িতে ছাত্রদলের দু’গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

বুধবার (২০ অক্টোবর) বিকাল ৩টার দিকে দক্ষিণ সুরমায় ব্যারিষ্টার সালামের বাড়ির উঠোনে আয়োজিত একটি সম্মেলনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

জানা যায়, ব্যারিস্টার সালামের দক্ষিণ সুরমার সিলাম বৈরাগিবাজার ডুংশ্রী গ্রামের বাড়িতে ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের উপর মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্র সমাবেশের আয়োজন করা হয়।

 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ও তারেক রহমানের উপদেষ্টা ব্যারিষ্টার এম.এ সালাম। এছাড়াও ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সহ সভাপতি ওমর ফারুক কাওছার সহ কেন্দ্রীয় ও স্থানীয় জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দরা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এ সমাবেশে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে হাতাহাতি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। ছাত্রদলের নেতাকর্মীরা চেয়ার ছুড়াছুড়ি করে সংঘর্ষে লিপ্ত হন।

পরে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের তাৎক্ষণিক পদক্ষেপ নিলে পরিস্থিতি শান্ত হয়।

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ