সিলেটে নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে নারী উদ্যোক্তার তৃতীয় কর্মশালা

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২১

সিলেটে নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে নারী উদ্যোক্তার তৃতীয় কর্মশালা

অনলাইন ডেস্ক

সিলেটে নতুন উদ্যোক্তা তৈরির লক্ষ্যে নারী উদ্যোক্তা মেলায় তৃতীয় দিনের প্রশিক্ষণ কর্মসূচি চলছে। সিলেট সদর উপজেলার শাহী ঈদগাহ মাঠের মেলামঞ্চে কাপড়ের প্রিন্টের উপর আজ ১৬মার্চ মঙ্গলবার বিকেলে তৃতীয় দিনের এই কর্মশালা অনুষ্টিত হয়। কর্মশালায় ২৫/২৮ জন মহিলা প্রশিক্ষাণার্থী অংশগ্রহণ করেন।
এই কর্মশালায় তাদের প্রশিক্ষণ দিয়েছেন সিলেট উইমেন চেম্বার অব কমার্সের সদস্য ও নারী উদ্যোক্তা এবং রুপসী বাংলা ট্রেনিং সেন্টারের পরিচালক খালেদা আক্তার।
সিলেট উইমেন অব কমার্সের চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায় -এর সভাপতিত্বে ও সিলেট উইমেন চেম্বার অব কর্মাসের পরিচালক শামসুন্নাহার, সালসাবিলা কান্তা ও ওয়াহিদা আখলাকের যৌথ পরিচালনায় কর্মশালায় প্রশিক্ষনার্থী হিসাবে অংশগ্রহণ করেন তামান্না বেগম, মাকসুদা খাতুন, ফাহমিদা, হিমা শাহিদা, লাকি বেগম, লিপি বেগম, মাকসুদা খাতুন, সারজানা আক্তার এমি, ওয়াহিদা আখলাক, নাসিমা বেগমসহ আরও রয়েছেন কয়েকজন নারী।
সিলেটে নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে নারী উদ্যোক্তার তৃতীয় কর্মশালা
সিলেটে নতুন উদ্যোক্তা তৈরির লক্ষ্যে নারী উদ্যোক্তা মেলায় তৃতীয় দিনের প্রশিক্ষণ কর্মসূচি চলছে। সিলেট সদর উপজেলার শাহী ঈদগাহ মাঠের মেলামঞ্চে কাপড়ের প্রিন্টের উপর আজ ১৮মার্চ বৃহস্পতিবার বিকেলে তৃতীয় দিনের এই কর্মশালা অনুষ্টিত হয়। কর্মশালায় ২৫/২৮ জন মহিলা প্রশিক্ষাণার্থী অংশগ্রহণ করেন।
এই কর্মশালায় তাদের প্রশিক্ষণ দিয়েছেন সিলেট উইমেন চেম্বার অব কমার্সের সদস্য ও নারী উদ্যোক্তা এবং রুপসি বাংলা ট্রেনিং সেন্টারের পরিচালক খালেদা আক্তার।
সিলেট উইমেন অব কমার্সের চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায় -এর সভাপতিত্বে ও সিলেট উইমেন চেম্বার অব কর্মাসের পরিচালক শামসুন্নাহার, সালসাবিলা কান্তাা ও ওয়াহিদা আখলাকের যৌথ পরিচালনায় কর্মশালায় প্রশিক্ষনার্থী হিসাবে অংশগ্রহণ করেন তামান্না বেগম, মাকসুদা খাতুন, ফাহমিদা, হিমা শাহিদা, লাকি বেগম, লিপি বেগম, মাকসুদা খাতুন, সারজানা আক্তার এমি, ওয়াহিদা আখলাক, নাসিমা বেগমসহ আরও রয়েছেন কয়েকজন নারী।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ