সিলেটে নাজিম হত্যা মামলায় শাহনিয়াসহ দুজনের রিমান্ড

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

সিলেটে নাজিম হত্যা মামলায় শাহনিয়াসহ দুজনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর কাজীটুলাস্থ উঁচাসড়ক এলাকার ৫ তলা ভবন থেকে পড়ে রাবিদ আহমদ নাজিম (২৭) নামক যুবকের মৃত্যুর রহস্য উন্মোচন করতে দুজনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বৃহস্পতিবার (১০ জুন) সিলেট অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল মোমেন এই আদেশ দেন।

নাজিম হত্যার অভিযোগে শাহনিয়া বেগম, তার ভাই আকবর ও ইয়ামিনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা সিলেটের বালাগঞ্জ থানার গহরপুর গ্রামের আলাউদ্দিন আনোয়ারের সন্তান। হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমদ আদালতে গত মঙ্গলবার (৮ জুন) তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এইদিন আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

বৃহস্পতিবার দুপুরে রিমান্ড শুনানীকালে আসামী পক্ষের আইনজীবী গ্রেফতারকৃত ইয়ামিনকে শিশুদাবী করায় তার রিমান্ড মঞ্জুর করেননি আদালত। শুনানীকালে আদালত শাহনিয়া বেগম ও আকবরের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে আদালত সূত্র নিশ্চিত করে।

মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহনিয়া বেগম ও তার এক ভাইয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আদেশের কপি পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

পুলিশ সূত্র জানায়, নাজিমের মৃত্যুকে ঘিরে জড়িয়ে পড়েছেন শাহনিয়া নামের বিবাহিত এক নারী। যার সঙ্গে নাজিম এক ফ্ল্যাটে খালাতো ভাই-বোন পরিচয়ে থাকতেন। যদিও নাজিমের বাসা ভাড়া নিয়ে থাকার বিষয়টি জানতেন না তার পরিবার। এদিকে পুলিশ সোমবার বিকেলে নাজিমের কক্ষ থেকে ইয়াবা ও বিভিন্ন ধরনের মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করে। নাজিম উদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে এমন অভিযোগে সোমবার (৬ জুন) রাতে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন তার পিতা আব্দুন নূর।

জানা গেছে, সোমবার (৭ জুন) সকালে নগরীর কাজিটুলার উঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার নিচ থেকে পড়ে রাবিদ আহমদ নাজিম গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে দুপুরে সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। নাজিম সিলেটের শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার আটগাও কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে। নাজিম ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন। সেখানে তিনি প্রায়ই রাত কাঁটাতেন। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোনও নন বলে পুলিশ নিশ্চিত করেছে। এতে নাজিমের মৃত্যু নিয়ে রহস্য আরও ঘণীভূত হয়েছে। শাহনিয়া বেগম নামের ওই নারী মাদকদ্রব্য কারবারের সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

আমাদের ফেইসবুক পেইজ