সিলেটে নুরজাহান গ্র্যান্ডে প্রবাসী নারীর শ্লীলতাহানীর চেষ্টার অনাকাঙ্খিত ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর অসন্তোষ

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

সিলেটে নুরজাহান গ্র্যান্ডে প্রবাসী নারীর শ্লীলতাহানীর চেষ্টার  অনাকাঙ্খিত ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর অসন্তোষ

অনলাইন ডেস্ক :: সিলেটে কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের সাথে অনাকাঙ্খিত ঘটনায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি ক্ষোভ এবং অসন্তোষ প্রকাশ করেছেন। সিলেটে কোয়ারেন্টিনে থাকা লন্ডন ফেরত এক নারীর শ্লীলতাহানি ঘটনায় ভিকটিমের প্রতি সহমর্মিতা প্রকাশ করে বলেন, এই ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

শুক্রবার (২ এপ্রিল) আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। পররাষ্ট্রমন্ত্রী বলেন, এই সব অনাকাঙ্খিত ঘটনায় সত্যি আমি ব্যথিত। আমি ইতোমধ্যে সংশ্লিষ্টদের কথা বলেছি ভবিষ্যতে যাতে এধরণে কোন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে জন্য সর্তক থাকতে বলেছি। প্রবাসীদের কোন ধরনের হয়রানী আমরা মেনে নেব না।

তিনি বলেন, প্রবাসীরা আমাদের দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন। মহান মুক্তিযুদ্ধে প্রবাসীদের ভূমিকা বাংলাদেশের ইতিহাসে এক গৌরবজনক অধ্যায়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রবাসীদের প্রতি খুবই আন্তরিক। আমরা প্রবাসীদের প্রতি কোন ধরণের অমানবিক কর্মকান্ড মেনে নিতে পারিনা।

যুক্তরাজ্য প্রবাসীদের দীর্ঘ দিনের চাহিদা ছিলো সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট সরকার সেটি করেছে। বিমানের বহরে অত্যাধুনিক উড়োজাহাজ যুক্ত করা হয়েছে। প্রতিটি বিমানবন্দরে সিসি ক্যামেরা বসানো হয়েছে। প্রবাসীরা যাতে কোন ধরণের হয়রানীর শিকার না হন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ