সিলেটে নৌকা পেলো ৮ চেয়ারম্যান, অন্যান্য ৬

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

সিলেটে নৌকা পেলো ৮ চেয়ারম্যান, অন্যান্য ৬

অনলাইন ডেস্ক

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারিতে অপ্রীতিকর ঘটনা ছাড়াই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপে রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারিতে অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই শেষ হয়েছে ভোটগ্রহণ।

এ ধাপে সিলেট জেলার ১৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে এ রিপোর্ট লেখা (সন্ধ্যা সাড়ে ৭টা) পর্যন্ত স্থানীয়ভাবে পাওয়া খবরের ভিত্তিতে- দক্ষিণ সুরমা উপজেলা সিলামে শাহ ওলিদুর রহমান (নৌকা), লালাবাজারে তোয়াহিদুল হক তুহিন (নৌকা), জালালপুরে ওয়েছ আহমদ (নৌকা) ও দাউদপুর ইউনিয়নে আতিকুল হক আতিক (নৌকা) বিজয়ী হয়েছেন।

জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নে ফখরুল ইসলাম (জাপা নেতা ও স্বতন্ত্র প্রার্থী), চারিকাটায় সুলতান মাহমুদ (জাসদ নেতা ও স্বতন্ত্র প্রার্থী),
দরবস্তে বাহারুল আলম বাহার (বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী) ও ফতেপুরে রফিক আহমদ (নৌকা) বিজয়ী হয়েছেন।

গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নে এম নিজাম উদ্দিন (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী), তোয়াকুলে মো. লুকমান (নৌকা), নন্দিরগাঁওয়ে এস. কামরুল হাসান আমিরুল (নৌকা), ফতেহপুরে আমিসনুর রশিদ চৌধুরী (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী), লেংগুড়ায় মো. মুজিবুর রহমান (নৌকা) ও রুস্তমপুর ইউনিয়নে শাহাব উদ্দিন (বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী) বিজয়ী হয়েছেন।

এদিকে জৈন্তাপুরের চিকনাগুল ও দক্ষিণ সুরমার মোগলাবাজার ইউনিয়নের ফলাফল এখনও পাওয়া যায়নি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ