সিলেটে পাঁচ প্রতিষ্টানকে সোয়া লক্ষ টাকা জরিমানা

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

সিলেটে পাঁচ প্রতিষ্টানকে সোয়া লক্ষ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক:: সিলেটে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব ৯এর যৌথ অভিযানে পাঁচটি প্রতিষ্টানকে মোট ১ লক্ষ পচিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করে এসব প্রতিষ্টানকে এই জরিমানা আদায় করা হয়।

র‌্যাব জানায়, বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে বেলা পৌনে তিনটা পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম ও র‌্যাব ৯ এর সিলেট ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলমের নেতৃত্বে নগরীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিনটি প্রতিষ্টানকে জরিমানা করা হয়।

এসময় স্টেশন রোডস্থ শাহজালাল স্পেশাল ফুডসকে ২৫ হাজার টাকা, আখালিয়া এলাকার ইউরো ফুডসকে ৬০ হাজার টাকা, কুমারগাঁও এলাকার থ্রি ষ্টারকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

একই দিন পৃথক অভিযানে দুপুর ১২ থেকে বিকাল ৪টা পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ ও র‌্যাব ৯ এর মেজর শওকাতুল মোনায়েম, এএসপি আফসান আল অলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নগরীর দুইটি প্রতিষ্টানকে জরিমানা করা হয়।

এসময়, নগরীর সিসনস রেস্টুরেন্ট এন্ড ক্যাফেকে ১০ হাজার টাকা ও ক্রিমোক্যাফিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-৯এর মুখপাত্র এএসপি আফসান-আল-আলম জানান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানাকৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

আমাদের ফেইসবুক পেইজ