সিলেটে পুলিশের লাল গোলাপ উপহারে চালকের হাসি

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

সিলেটে পুলিশের লাল গোলাপ উপহারে চালকের হাসি

নিজস্ব প্রতিবেদক :: চালকদের সঙ্গে বৈধ কাগজপত্র ও হেলমেট থাকলেই লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সদস্যরা।

মঙ্গলবার নগরের বিভিন্ন পয়েন্টে ‘নতুন সড়ক আইন’ সম্পর্কে সচেতন করার পাশাপাশি এ অভিনব উদ্যোগ নেন তারা।

এ সময় কাগজপত্র না থাকায় ১৪ মোটরসাইকেল আরোহীকে নতুন সড়ক পরিবহন আইনে মামলা, ৫টি মোটরসাইকেল ডাম্পিং করা হয়। সোমবার নতুন আইনে ৪০ জনকে মামলা, ৩টি মোটরসাইকেল ডাম্পিং করা হয়েছিল।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা জানান, সোমবার থেকে সিলেটে নতুন পরিবহন আইন কার্যকর হয়। এর ধারাবাহিকতায় মঙ্গলবার নগরের বিভিন্ন মোড়ে চেকপোস্ট বসিয়ে যানবাহনের বৈধ কাগজপত্র পরীক্ষা করা হয়। এ সময় চালকদের বৈধ কাগজপত্র এবং হেলমেট থাকলে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

এছাড়া মোটরসাইকেল ও যানবাহন তল্লাশি করে প্রয়োজনীয় বৈধ কাগজপত্র এবং হেলমেটবিহীন চালকদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। একই সাথে নতুন পরিবহন আইন-২০১৮ সম্পর্কে মাইকিং করে সচেতনতামূলক নির্দেশনা প্রদান অব্যাহত আছে বলে জানান তিনি।

অভিযান চলাকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, এডিসি (ট্রাফিক-উত্তর) জ্যোতির্ময় সরকার পিপিএম, এসি (ট্রাফিক-উত্তর) আবুল খয়ের, এসি (ট্রাফিক-দক্ষিণ) মো. আশিদুর রহমান, টিআই (প্রশাসন) মো. মুহিবুর রহমান, টিআই মো. হানিফ মিয়া, টিএসআই জাহাঙ্গীর হোসেন, টিএসআই মোশারফ হোসেন, টিএসআই ওয়াহেদুর রহমানসহ ট্রাফিক বিভাগের সদস্যরা অংশ নেন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ