সিলেটে প্রধানমন্ত্রীর তহবিল থেকে অসুস্থদের মধ্যে ৫ লক্ষ টাকার চেক বিতরণ

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

সিলেটে প্রধানমন্ত্রীর তহবিল থেকে অসুস্থদের মধ্যে ৫ লক্ষ টাকার চেক বিতরণ

অনলাইন ডেস্ক :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান ও ক্ষমতায় থাকায় গরীব অসহায় অসুস্থ মানুষ বেশি সহযোগিতা পাচ্ছেন। সফল সরকারের বহুমুখী কার্যক্রমের সুফল ভোগ করে দেশের জনসাধারণ শেখ হাসিনাকে কৃতজ্ঞতার সাথে আজীবন স্মরণ করবেন। এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশের বঞ্চিত মানুষ উপকৃত হবেন।

তিনি বলেন, এ সরকার যে ভাবে রোগাক্রান্ত মানুষের প্রতি আন্তরিক হয়ে সাহায্য সহযোগিতা করছেন, অতীতে কোন সরকার এমন সাহায্য-সহযোগিতা করেনি।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে সকলকে দোয়া করার আহবান জানান।

এডভোকেট নাসির উদ্দিন মঙ্গলবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা’র প্রচেষ্টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে গরীব রোগাক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার জন্য প্রাপ্ত ৫ লক্ষ ১০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ’র সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা।

উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, মুক্তিযোদ্ধা শিশু কিশোর কমান্ড সিলেট জেলা শাখার আহবায়ক আফিকুর রহমান আফিক, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আলী প্রমুখ।

অসুস্থ রোগীদের মধ্যে চেক প্রাপ্তরা হচ্ছেন- দক্ষিণ সুরমা উপজেলার রজব আলী, সাদ আলী, রেছমিন সুলতানা লাপি, শেখ তফুর আলী, সাজু আহমদ, আলেয়া বেগম, ছিদ্দেক আলী, সমসাদ মিয়া ও শাহিমা খানম, সদর উপজেলার কামরুন নাহার, গোলাপগঞ্জের হেলাল উদ্দিন, লায়লা বেগম ও গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে রোগীদের হাতে অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, প্রধানমন্ত্রীর তহবিল থেকে অক্লান্ত পরিশ্রম করে আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা অনুদান এনে দরিদ্র রোগীদের মধ্যে বিতরণ করছেন। এটা অত্যান্ত প্রশংসনীয় ও মহতি উদ্যোগ। আগামীতে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ