সিলেটে ফুঁসলিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

সিলেটে ফুঁসলিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক::: সিলেটের বিমানবন্দর থানা এলাকায় ১৫ বছরের এক কিশোরীকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ সময় পুলিশ ওই ভিকটিম কিশোরীকেও উদ্ধার করে।

গ্রেফতারকৃত রুবেল কোতোয়ালি থানাধীন বাগবাড়ীর হানিফ আলীর কলোনীর বাসিন্দা মৃত সাইম উদ্দিনের ছেলে রুবেল মিয়া (২৮)।

জানা যায়, গত বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেলে ওই কিশোরীকে ফুসলিয়ে সিএনজি অটোরিকশা করে দক্ষিণ সুরমার টেকনিক্যাল রোডের গোলাম আলীর নামের এক ব্যক্তির কলোনীতে নিয়ে যায় রুবেল মিয়া। এ সময় কলোনীর একটি কক্ষে কিশোরীর মুখে গামছা বেঁধে ধর্ষণ করা হয়।

পুলিশ জানায়, গত ১ মার্চ বিকাল ৫টার দিকে কিশোরী নিজের বাসা থেকে বিমানবন্দর এলাকাস্থ তার নানার বাড়ীতে পায়ে হেঁটে যাওয়ার পথে রুবেল মিয়া কিশোরীকে ঘুরে বেড়ানোর কথা বলে সিএনজি অটোরিকশা করে দক্ষিণ সুরমা নিয়ে যায়। সেখানে টেকনিক্যাল রোডের গোলাম আলীর নামের এক ব্যক্তির কলোনীর একটি কক্ষে কিশোরীকে ধর্ষণ করে রুবেল। পরে কিশোরীকে বাড়িতে পৌঁছে দেয়ার মিথ্যা আশ্বাস দিয়ে শুক্রবার (২ এপ্রিল) দিবাগত রাত পর্যন্ত কিশোরীকে ধর্ষণ করা হয়। এসময় কিশোরী চিৎকার শুরু করলে রুবেল তার মুখ গামছা দিয়ে বেঁধে ধর্ষন করে। পরে ভিকটিমের পিতা রুবেলের মোবাইল নাম্বারে ফোন করে তাকে কৌশল বিমানবন্দর থানাধীন কুরবানটিলা নিয়ে আসা হয়। পরে কিশোরীর পরিবার জাতীয় জরুরী নাম্বারে ফোন করে পুলিশকে অবগত করলে পুলিশ রুবেলকে গ্রেফতার করার পাশাপাশি কিশোরীকে উদ্ধার করে।

এদিকে ধর্ষণের অভিযোগে কিশোরীর পিতা বাদী হয়ে শনিবার (৩ মার্চ) বিমানবন্দর থানায় রুবেলকে আসামী করে মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের মুখপাত্র বি এম আশরাফ উল্যাহ তাহের। তিনি বলেন, কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করার অপরাধে রুবেল মিয়া নামের এক যুবকের বিরুদ্ধে বিমানবন্দর থানায় ধর্ষণ মামলা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ