সিলেটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০ আগামী রবিবার

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

সিলেটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০ আগামী রবিবার

অনলাইন ডেস্ক

মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে‘‘মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান’’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ শিরোনামে আগামী ১লা নভেম্বর রবিবার বেলা ১১টায় স্বাস্থ্যবিধি অনুসরণে সাড়ম্বরে যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট এর উদ্যোগে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা, সনদপত্র প্রদান ও যুব ঋণের চেক বিতরণ করা হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।
সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজহারুল কবির বলেন, এবারের যুব দিবসের অনুষ্ঠানে সিলেটের কয়েকটি সামাজিক সংগঠনকে উৎসাহ প্রদান পূর্বক সনদপত্র প্রদান করা হবে। যারা করোনাকালিন সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছিলেন, দিয়েছিলেন সাধ্যমত সহযোগিতা। বিপন্ন জনগোষ্টির সংকট কালিন মূহুর্তে যারা মানবতার কাজ করেছিল, তাদেরকে আরোও ব্যাপক ভাবে কাজ করতে যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের পক্ষ থেকে উৎসাহ প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
সিলেটের সামাজিক সংগঠনগুলোকে সরকারী নিদের্শ মোতাবেক একত্রিকরণের মাধ্যমে ব্যাপক পরিসরে সমাজসেবার কাজ করার জন্য উৎসাহ প্রদানের লক্ষ্যে সিলেট যুব উন্নয়ন অধিদপ্তর কাজ করে যাচ্ছে বলে তিনি জানান ।
বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ পালনের বিষয়ে যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপ পরিচালক মোঃ আলাউদ্দিন বলেন, স্বাস্থ্যবিধি অনুসরণে সাড়ম্বরে যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট এর উদ্যোগে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা, করোনা ভাইরাসকালিন সময়ে অসহায় মানুষের সেবা প্রদানকারী যুব সংগঠনের মধ্যে সনদপত্র প্রদান ও যুব ঋণের চেক বিতরণ করা হবে। করোনা ভাইরাসের কারণে এবারের অনুষ্ঠান সীমিত আকারে পালন করা হবে। এতে সিলেট জেলার যুব সংগঠনের সদস্য, উদ্যোক্তা ও সফল আত্মকর্মীদের স্বাস্থ্যবিধি অনুসরনপূর্বক যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ