সিলেটে বনদস্যু ও অস্ত্র ব্যবসায়ীসহ র‍্যাবের জালে ৬

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২১

সিলেটে বনদস্যু ও অস্ত্র ব্যবসায়ীসহ র‍্যাবের জালে ৬

নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ জন পলাতক আসামি, একজন হত্যা চেষ্টা মামলার আসামি, একজন বনদস্যু ও ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এসএসপি সোমেন মজুমদার এক বিজ্ঞপ্তিতে তথ্যগুলো জানিয়েছেন।

নবীগঞ্জ :
শুক্রবার (৩০ জুলাই) বিকেল ৫টার দিকে র‍্যাব-৯ এর সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)-এর একটি দল অভিযান চালিয়ে

পুলিশসুপার মোঃমিজানুররহমানএবংঅতিরিক্ত পুলিশসুপারবসু দত্ত চাকমাএর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহহবিগঞ্জ জেলারনবীগঞ্জ থানাধীন সৈয়দপুরবাজারহইতেঅভিযানপরিচালনাকরে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানায় দায়েরকৃত মামলার পলাতক আসামি আহম্মদ আলীকে (৫৭) ও মো. মোস্তফা মিয়াকে (৫৫) গ্রেফতার করেছে।

আহম্মদ আলী নবীগঞ্জের জিয়াপুর গ্রামের আজমান উল্যাহর ছেলে ও মোস্তফা মিয়া একই উপজেলার সোনামপুর গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে। পরে তাদের নবীগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা।

সিলেট নগরী :
বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার দিকে র‍্যাব-৯ এর সিপিএসসি কোম্পানী (ইসলামপুর ক্যাম্প)-এর একটি দল নগরীর টিলাগড় পয়েন্ট থেকে সিলেট শাহপরাণ থানায় দায়েরকৃত হত্যা চেষ্টা মামলার আসামি রবিন আহমদ (২২)-কে গ্রেফতার করে।

রবিন টিলাগড় কল্যাণপুর এলাকার আলম মিয়ার ছেলে। পরে তাকে শাহপরাণ থানায় হস্তান্তর করে র‍্যাব।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার আফসান আল-আলম।

চুনারুঘাট :
বৃহস্পতিবার দিনগত (৩০ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে র‍্যাব-৯ এর সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প)-এর একটি দল অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার কবিলাশপুর গ্রামের লাতুরগাওঁ খাইগাবাজার থেকে বনদস্যু জুয়েল মিয়া (৩০)-কে গ্রেফতার করে। জুয়েল কবিলাশপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

গ্রেফতারের পরে তাকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান, সিনিয়র এএসপি এ.কে.এম কামরুজ্জামান ও হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যায়ের সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) নাভিদ সারওয়ার।

অপরদিকে, বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে র‍্যাব-৯ এর সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প)-এর আরেকটি দল চুনারুঘাটের লাতুরগাঁও গ্রাম থেকে পাইপগানসহ মো. সুমন মিয়া (২৪) ও মো. জসিম উদ্দিন (১৯) নামের দুজনকে গ্রেফতার করে।

সুমন চুনারুঘাটের আমতলা গ্রামের আব্দুল করিমের ছেলে ও জসিম লাতুরগাঁও গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে। পরে তাদের চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও সিনিয়র এএসপি এ.কে.এম কামরুজ্জামান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ