সিলেটে বাম জোটের মোদিবিরোধী কালো পতাকা মিছিল-স্লোগান, আটক ৭

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২১

সিলেটে বাম জোটের মোদিবিরোধী কালো পতাকা মিছিল-স্লোগান, আটক ৭

নিজস্ব প্রতিবেদক :: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটেও মানববন্ধন এবং কালো পতাকা মিছিল কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৪টায় নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে মানববন্ধন করে বাম গণতান্ত্রিক জোটে সিলেটের নেতৃবৃন্দ।

এদিকে, মানববন্ধন শেষে মোদিবিরোধী স্লোগান দিয়ে কলো পতাকা মিছিল শুরু করলে এতে বাধা দেয় সিলেট কোতোয়ালি থানাপুলিশ। এসময় বাম গণতান্ত্রিক জোট সিলেটের নেতৃবৃন্দ পুলিশের দিকে মারমুখো হয়ে প্রতিবাদ জানালে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় ৭ জনকে আটক করে পুলিশ।

আটক ৭ জনের মধ্যে ৫ জন হচ্ছেন- উজ্জ্বল রায়, ফাহিম, মনিষা ওয়াহিদ, সাদিয়া নাওশিন তাসনিম ও সঞ্জয়। বাকি দুজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আটককৃতদের দ্রুত মুক্তি কামনা করেছেন বাম গণতান্ত্রিক জোট সিলেটের নেতৃবৃন্দ।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি.এম আশরাফ উল্যাহ তাহের বলেন, বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের সম্মানিত অতিথি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে ঘিরে একটি মহল অস্থিতিশীল পরিস্থিতি তৈরির লক্ষ্যে বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহিদ মিনারের সমানে অবস্থান নেয়। মানববন্ধন কর্মসূচি পালন শেষে তারা রাস্তা বন্ধ করে একটি বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ানোর দায়ে ৫জন পুরুষ ও ২ জন নারীকে আটক করে কোতোয়ালি থানায় নিয়ে গেছে পুলিশ।

তাদের বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ