সিলেটে বাড়ি ছেড়ে ৪ যুবক নিখোঁজ

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২১

সিলেটে বাড়ি ছেড়ে ৪ যুবক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

তাবলিগের যাওয়ার কথা বলে সিলেট ওসমানীনগর উপজেলার দয়ামির গ্রাম থেকে একই দিনে চার যুবক বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে তাদের আর কোন হদিস মিলছে না। সিলেটের দুটি তাবলিগ জামাতের মারকাজে যোগাযোগ করেও তাদের সন্ধান পায়নি আইনশৃঙ্খলা বাহিনী। এমনকি চার যুবক সিলেটের দুটি মারকাজ থেকে তাবলিগ জামায়াতেও যায়নি বলে নিশ্চিত করেছে পুলিশের একটি সূত্র। চার যুবক নিখোঁজের ২০ দিন পার হলেও তাদের সন্ধান পাচ্ছে না পরিবার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। নিখোঁজ দের বয়স ২৫ থেকে ৩৩ বছরের মধ্যে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন ওসমানীনগর উপজেলার দয়ামীর গ্রামের শেখ শামসুল হক স্বপনের ছেলে শেখ আহমেদ মামুন (২৩), একই গ্রামের সোহরাব আলীর ছেলে হাসান সায়িদ (২৪), মানিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম তুহিন (২৪) ও মৃত সিরাজুল ইসলামের ছেলে সাদিকুর রহমান (৩৩)। নিখোঁজের ঘটনায় শেখ শামসুল হক স্বপন ওসমানীনগর থানায় জিডি করেছেন।

পুলিশ সূত্র জানায়, গত ১৫ নভেম্বর তাবলিগ জামাতে যাওয়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হন। কয়েকদিন পর পরিবারের পক্ষ থেকে নিখোঁজদের মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। তারা কাদের সঙ্গে তাবলিগ জামাতে গেছেন সে তথ্য জানা নেই পরিবারের। নিখোঁজদের মধ্যে শেখ আহমেদ মামুন সিলেটের লিডিং ইউনিভার্সিটির ইনঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। এছাড়া সায়িদ একজন মুফতি, সে ও সাদিকুর রহমান দুজনই বিবাহিত বলে পুলিশ জানায়।

নিখোঁজ শেখ আহমেদ মামুনের পিতা শেখ শামসুল হক স্বপন বলেন, তাবলিগ জামাতে যাওয়ার কথা বলে তারা একসঙ্গে বাড়ি থেকে বের হয়। আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না পেয়ে থানায় জিডি করেছি। পুলিশসহ আইনশৃঙ্খলিা বাহিনীর একাদিক টিম আমাদের সাথে তাদের বিষয়ে কথা বলে তথ্য নিয়েছে। কিন্তু তাদের সন্ধান এখনও পাওয়া যাচ্ছে না।

সিলেট ওসমানীনগর থানার ওসি মাঈন উদ্দিন বলেন, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। পুলিশ তাদের সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে। পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর অন্য সংস্থাও তাদের সন্ধানে কাজ করছে।

 

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ