সিলেটে বিএনপির মতবিনিময় সভায় সাংবাদিকদের সামনেই ‘গণ্ডগোল’!

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

সিলেটে বিএনপির মতবিনিময় সভায় সাংবাদিকদের সামনেই ‘গণ্ডগোল’!

অনলাইন ডেস্ক

যে দুঃসময়ে দলের নেতাকর্মীদের মাঝে সুদৃঢ় ঐক্য থাকাটাই দরকার বলে করছেন সংশ্লিষ্টরা, ঠিক সেই সময়ে সিলেট বিএনপির বিভিন্ন বলয়ের নেতাকর্মীর মধ্যে বার বার দ্বন্দ্ব-বিরোধ মাথাচাড়া দিয়ে ওঠছে। সিলেটে সোমবার সন্ধ্যায় যেন তারই প্রমাণ দিলেন দলটির নেতাকর্মীরা।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সিলেটে সাংবাদিকদের সঙ্গে বিএনপির মতবিনিময়কালে খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের বক্তব্যের মধ্যখানে দলটির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন কথা বলা শুরু করায় তার দিকে তেড়ে আসেন মুক্তাদির গ্রুপের কয়েকজন নেতাকর্মী। এসময় অনুষ্ঠানস্থলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে অন্যান্য নেতার হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় এবং মতবিনিময়ের পরে বিষয়টির সমাধান হয়।

জানা গেছে, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে চিকিৎসার সুযোগ প্রদানের দাবিতে সিলেট বিএনপির উদ্যাগে মঙ্গলবার (৩০ নভেম্বর) বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। বেলা ২টায় নগরীর রেজিস্টারি মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। এ ছাড়া সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি জয়নাল আবেদীন, বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেবেন।

এদিকে, মঙ্গলবারের বিভাগীয় সমাবেশকে সফল করে তোলার লক্ষ্যে সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় নগরীর লামাবাজার এলাকার একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে খন্দকার আব্দুল মুক্তাদিরের বক্তব্য দেওয়ার মধ্যখানে মঞ্চে বসা কলিম উদ্দিন মিলন কথা বলা শুরু করেন। এতে মুক্তাদির বিরক্ত হন। এসময় অনুষ্ঠানস্থলে উপস্থিত সিলেট বিএনপির মুক্তাদির অনুসারী কিছু নেতাকর্মী সাবেক এমপি মিলনকে ‘বেয়াদব’, ‘প্রটোকল মানে না’ বলে গালাগাল করেন। এছাড়াও সিলেট মহানগর বিএনপির দুজন যুগ্ম আহ্বায়ক, জেলা বিএনপির একজন যুগ্ম আহ্বায়ক, যুবদল ও ছাত্রদলের কয়েকজন নেতা কলিম উদ্দিন মিলনের দিকে তেড়ে যান। এ সময় উপস্থিত কেন্দ্রীয় ও স্থানীয় অন্য নেতারা তাদের নিবৃত্ত করেন। এ ঘটনার পর বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা সমাবেশস্থল পরিদর্শনে গেলেও তাদের সঙ্গে ছিলেন না মিলন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি সোমবার রাত ১১টায় সিলেটভিউ-কে বলেন, এটা সামান্য বিষয়। পরে আমরা বিষয়টি সামাধান করে দিয়েছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ