সিলেটে বিএনপির সাংগঠনিক টিম গঠন

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২১

সিলেটে বিএনপির সাংগঠনিক টিম গঠন

অনলাইন ডেস্ক : সিলেট বিএনপিকে চাঙ্গা করতে কেন্দ্রের নির্দেশনায় এবার উদ্যোগ নেয়া হয়েছে। সেই সাথে নতুন করে নেতৃত্ব বাছাই করার জন্য সম্মেলনের জন্য প্রস্তুতিও নেয়া হচ্ছে। কেন্দ্রের নির্দেশনায় সিলেটের ১৩ উপজেলা ও ৫ পৌরসভায় বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে গঠন করা হয়েছে সাংগঠনিক টিম। বৃহস্পতিবার (২৫ মার্চ) সিলেট জেলা বিএনপির আহ্বয়াক কামরুল হুদা জায়গীরদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সিলেট বিএনপি উপজেলা ও পৌরসভার সম্মেলনকে তদারকি করার জন্য এই সাংগঠনিক টিম কেন্দ্রের নির্দেশে গঠন করা হয়েছে।

সাংগঠনিক টিমের দায়িত্বে যারা, কানাইঘাট উপজেলা ও পৌরতে আবুল কাহের শামীম ও ইশতিয়াক আহমদ সিদ্দিকি, বিয়ানীবাজার উপজেলা ও পৌরতে আশিক উদ্দিন চৌধুরী ও নাজিম উদ্দিন লস্কর, কোম্পানীগঞ্জ উপজেলায় আব্দুল কাইয়ুম চৌধুরী ও আবুল কাশেম, ওসমানীনগর উপজেলায় অ্যাডভোকেট আব্দুল গফফার ও অ্যাডভোকেট আশিক উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলায় ময়নুল হক চৌধুরী ও আহমেদুর রহমান চৌধুরী মিলু, জৈন্তাপুর উপজেলায় আলী আহমদ ও মামুন রশিদ মামুন।

এছাড়া জকিগঞ্জ উপজেলা ও পৌরতে আব্দুল মান্নান ও মাজহারুল ইসলাম ডালিম, গোলাপগঞ্জ উপজেলা ও পৌরতে আব্দুল আহাদ খান জামাল ও মাহবুবুল হক চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলায় মাহবুবুর রব চৌধুরী ফয়ছল ও অ্যাডভোকেট হাসান আহমদ পাটেয়ারী রিপন, গোয়াইনঘাট উপজেলায় অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও শামীম আহমদ, বালাগঞ্জ উপজেলায় অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী ও ফখরুল ইসলাম ফারুক, বিশ্বনাথ উপজেলা ও পৌরতে শাহ জামাল নুরুল হুদা ও সিদ্দিকুর রহমান পাপলু, সিলেট সদর উপজেলায় কামরুল হুদা জায়গীরদার ও আবুল কাহের শামীম।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ