সিলেটে বেড়েই চলেছে করোনা রোগী, একদিনে শনাক্ত ৯৯

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২১

সিলেটে বেড়েই চলেছে করোনা রোগী, একদিনে শনাক্ত ৯৯

নিজস্ব প্রতিবেদক

সিলেটে ক্রমশ বেড়ে চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯৯ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ২২৯ জন। এদের মধ্যে গত একদিনে বিভাগে নতুন করে ৩৯ জন সুস্থ হয়ে উঠেছেন। যা নিয়ে সিলেটে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৬ হাজার ৬৬ জন। এদিন সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু ঘটেনি।

সোমবার (২৯ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে শনাক্ত হওয়া ৯৯ জন করোনা আক্রান্ত রোগীর ৮৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলায় ৪ জন, হবিগঞ্জে ৫ জন ও মৌলভীবাজার জেলায় আরও ৪ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১ জন রোগীর শরীরে এই ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

এদিকে নতুন করে করোনায় আক্রান্ত ৯৯ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ২২৯ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৬১১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৭৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪১ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৯৮ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৩৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন, যাদের ৩৮ জনই সিলেট জেলার বাসিন্দা। একজন মৌলভীবাজারের বাসিন্দা। এরমধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ৬৬ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৯২০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২৯ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৩ জন।

সোমবার সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর সংখ্যা ২৮৩ জন। এরমধ্যে সিলেট জেলার ২১৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২৩ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ৯২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৮৬ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে একজন, ২ জন সুনামগঞ্জে ও ৩ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৮৩ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ