সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার বিচারের দাবিতে কুলাউড়ায় মানববন্ধন

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার বিচারের দাবিতে কুলাউড়ায় মানববন্ধন

অনলাইন ডেস্ক :: সিলেটের বন্দরবাজারে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ (৩৫)-কে হত্যার প্রতিবাদে এবং ঘটনায় জড়িত সিএনজি অটোরিকশা চালকদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবিতে মৌলভীবাজারের কুলাউড়ায় মানববন্ধন করেছে ব্যাংকার্স এসোসিয়েশন।

২৪ ফেব্রুয়ারি বুধবার বিকাল ৩টায় স্টেশন চৌমুহনীতে এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

ব্যাংকার্স এসোসিয়েশন কুলাউড়া শাখার সভাপতি ও সোনালী ব্যাংকের সভাপতি শাফি চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও অগ্রণী ব্যাংক কর্মকর্তা সুজিত দে’র সঞ্চালনায় সভায় বক্তব্য দেন অগ্রণী ব্যাংক ব্যবস্থাপক মো. মোশাররফ হোসেন, সাউথ ইস্ট ব্যাংক ব্যবস্থাপক আব্দুর রব, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ব্যবস্থাপক আবুল ফাত্তাহ পলাশ, পূবালী ব্যাংক ব্যবস্থাপক নুপুর বৈদ্ধ, সাউথ ইস্ট ব্যাংক কর্মকর্তা শোয়েবুর রহমান, ইসলামী ব্যাংক কর্মকর্তা মনির হোসেন, বাকি বিল্লাহ সহ অনেকে।

বক্তারা বলেন, তুচ্ছ কারণে একজন ব্যাংক কর্মকর্তা মওদুদকে হত্যা করা হলো। এই হত্যাকাণ্ডের ঘটনায় একটি ৬ মাসের শিশু তার বাবাকে হারালো, একজন স্ত্রী তার একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি স্বামী হারালো। এই শুন্যতা পূরণ হওয়ার নয়। মর্মান্তিক এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি করেন বক্তারা।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি বিকালে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে নগরীর বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। সেখানে চালক নোমান হাছনুরের (২৮) সাথে ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয় মওদুদের। তখন হাছনুরসহ সিএনজি অটোরিকশা চালকরা মওদুদ আহমেদকে বেধড়ক মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর পর হত্যাকাণ্ডকে সড়ক দুর্ঘটনা বলে প্রচার চালায় পরিবহণ শ্রমিকরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ