সিলেটে ব্যাংক কর্মকর্তা হত্যা : শ্রমিকরাই ধরলেন আসামি

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

সিলেটে ব্যাংক কর্মকর্তা হত্যা : শ্রমিকরাই ধরলেন আসামি

অনলাইন ডেস্ক
৪ দিনেও ধরতে পারেনি পুলিশ। অবশেষে অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরাই সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদ হত্যা মামলায় প্রধান আসামি নোমান হাসনুর নামক চালককে ধরে এনে আদালতে হাজির করলেন।

শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, তাকে ঢাকার একটি জায়গা থেকে আটক করে আনেন শ্রমিক নেতারা। পরে তারা তাকে সিলেট মহানগর হাকিম আদালত- ১ আদালতে হাজির করেছেন।

শ্রমিক নেতারা জানান, আইনজীবীর মাধ্যমে নোমান হাসনুরকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী সিদ্ধান্ত আদালত গ্রহণ করবেন।

এর আগে, গত শনিবার সন্ধ্যায় ভাড়া নিয়ে বাকবিতণ্ডার কারনে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে গুরুতর আহত করে সিএনজি অটোরিকশা চালক নোমান ও তার সহযোগীরা।

পরে হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করে চিকিৎসক।

পরদিন, নিহতের ভাই ওয়াওদুদ আহমদ বাদী হয়ে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় আন্দোলনে ফুঁসে ওঠেন সিলেটের ব্যাংকার ও নাগরিক প্রতিনিধিরা। ঘটনার ৩ দিন অতিক্রম হলেও কোন আসামি গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

তবে পুলিশ আসামি ধরতে না পারলেও গতকাল মঙ্গলবারই শ্রমিক জিন্দাবাজার মুক্তিযুদ্ধা সংসদ শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে হত্যার ঘটনায় অভিযুক্ত নোমানকে আদালতের কাছে নিয়ে আসতে তারা কাজ করছেন জানালে আজ বুধবার সকাল পৌনে ১১ টার দিকে তার নোমানকে আদালতে হাজির করেন।

জিন্দাবাজার মুক্তিযুদ্ধা সংসদ অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী বলেন, আইনের প্রতি শ্রদ্ধা থেকে আমরা এ কাজ করেছি। সে যদি অপরাধ করে তাহলে আদালত বিচার করবে। আমরা নিজেরাই আটক করে তাকে আদালতে হাজির করলাম।

আমাদের ফেইসবুক পেইজ