সিলেটে মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২১

সিলেটে মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক :: জামায়াত-বিএনপি ও হেফাজত কর্তৃক ধ্বংসাত্মক তাণ্ডবলীলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর ছাত্রলীগ।

শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় বিক্ষোভ মিছিলটি নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় শহীদ মিনারে এসে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, জামায়াত-বিএনপি ও হেফাজত দেশে যে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে তা প্রতিহত করতে ছাত্রলীগ সর্বদা প্রস্তুত। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে কলুসিত করতে চায় তাদের সেই স্বপ্ন কখনো পূরণ হবে না। বক্তারা যে কোন আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে সক্রিয় ভূমিকা রাখার আহ্বান জানান।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সভায় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য রাহাত তরফদার, মহানগর আওয়ামীলীগের সদস্য জুমাদিন আহমেদ, ওসমানী নগর উপজেলা আওয়ামীলীগ নেতা কয়েছ আহমেদ, দুলাল রাজ, জিয়াউল হক জিয়া, আজিজ সুমন, এহিয়া আহমেদ সুমন, আলি বাহার, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাসিত রুম্মান, ইমদাদুল হক জাহেদ, ফুজায়েল আহমেদ জনি, শফায়েত খান,কিশওয়ার জাহান সৌরভ, জাহাঙ্গির আহমেদ, আব্দুল হালিম চৌধুরী জেনিত, তপন বর্মণ, রঞ্জন রয়, সুমন তালুকদার, সায়মন ইসলাম প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ