সিলেটে র‌্যাবের জালে ভয়ঙ্কর সন্ত্রাসী কুদ্দুস-নূর-লিলু : বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

সিলেটে র‌্যাবের জালে ভয়ঙ্কর সন্ত্রাসী কুদ্দুস-নূর-লিলু : বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে একদিনে বড় অভিযান চালিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। বিভাগের বিভিন্ন স্থানে পৃথক এসব অভিযানে আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যসহ তিন শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, রোববার (৭ ফেব্রয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ব্যাবের একটি দল সিলেট জেলার জৈন্তাপুর থানাধীন দলইপাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. আব্দুল কুদ্দুস (৩২) নামের একজনকে আটক করে। আলকাছ ওই গ্রামের মো. আলকাছ মিয়ার ছেলে।

আটকের সময় তার কাছ থেকে ১৬৮০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রিার ১৪ হাজার ৬৫০ টাকা, বড় ছোরা ১২টি, ছোট ছোরা ৫টি, পিস্তল ১টি, কার্তুজ খোসা ৫৮টি, হেলমেট ৬টি, বুলেট প্রুফ জ্যাকেট ৩১ পিস উদ্ধার করে র‌্যাব।

এসব ব্যবহার করে আব্দুল কুদ্দুস সন্ত্রাসী কার্যক্রম চালাতো বলে র‌্যাব জানায়। আটকের পর তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

এদিকে, সোমবার রাত সাড়ে ১১টার দিতকে র‌্যাবের একটি দল সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানা সদরে অভিযান চালিয়ে ১টি বিদেশি রিভলবারসহ র্শীষ সন্ত্রাসী নূর মিয়া (৪০)-কে আটক করেছে।

নূর মিয়া দক্ষিন সুনামগঞ্জের পিঠাপই গ্রামের মৃত রিফাত উল্লাহর ছেলে। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের পৃথক আরেকটি অভিযানে সোমবার দিবাগত রাত ২টার দিকে সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন বড়কাপন এলাকা থেকে ১টি বিদেশি পিস্তলজব্দসহ আরেক র্শীষ সন্ত্রাসী লিলু মিয়া (৪২)-কে আটক করা হয়েছে। লিলু ছাতকের কচুরগাঁও-এর মৃত আছির আলীর ছেলে।

গ্রেফতারের পর লিলুকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ