সিলেটে র‌্যাবের পৃথক অভিযান: মাদক ব্যবসায়ী শিউলিসহ আটক ২

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২০

সিলেটে র‌্যাবের পৃথক অভিযান: মাদক ব্যবসায়ী শিউলিসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে পৃথক পৃধত অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী শিউলি আক্তার ও রাজু আহমদকে আটক করেছে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৭৬৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে বিমানবন্দর ও জালালাবাদ থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করে।

শুক্রবার (২১ আগস্ট) সংশ্লিষ্ট থানা পুলিশ তাদের মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে বৃহস্পতিবার (২০ আগস্ট) গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার একেএম কামরুজ্জামান।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় র‌্যাব-৯ এর একটি দল বিমানব্দর থানাধীন বাইপাস এলাকা থেকে ২০১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শিউলি আক্তারকে (২২) আটক করে। শিউলি সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিত্তরগুল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে এয়ারপোর্ট থানায় শিউলিকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করে।

এছাড়া বৃহস্পতিবার (২০ আগস্ট) সন্ধ্যা পৌনে ৬টায় র‌্যাবের অপর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জালালাবাদ থানাধীন টুকেরবাজার থেকে ৫৬২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজু আহমেদকে (২৪) আটক করে। রাজু জালালাবাদ থানাধীন পূর্ব লুহারমল গ্রামের জসিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে জালালাবাদ থানায় রাজুকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ