সিলেটে সাংবাদিক লতিফ নূতনের পিতৃবিয়োগ, দাফন সম্পন্ন

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২০

সিলেটে সাংবাদিক লতিফ নূতনের পিতৃবিয়োগ, দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক :; সিলেটের বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য আব্দুল লতিফ নূতনের পিতা জনাব আব্দুস শহিদ বার্ধক্যজনিত কারণে সিলেটের হেতিমগঞ্জস্থ নিজ বাড়িতে মঙ্গলবার (১৬জুন) সন্ধ্যায় ইন্তেকাল করেন( ইন্না… রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

আজ বুধবার (১৭জুন) বেলা ১১ টায় জানাযার নামাজ শেষে হেতিমগঞ্জের মছকাপুরস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

এদিকে বহুল প্রকাশিত দৈনিক সিলেটের দিনকাল’র প্রধান সম্পাদক সাংবাদিক আব্দুল লতিফ নূতনের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-২ আসনের সাবেক সাংসদ ও সাবেক সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ এবং সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ।

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, সেক্রেটারী মাহফুজ আহমদ চৌধুরী, সাবেক সভাপতি শহিদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সেক্রেটারী আব্দুল আজিজ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিনসহ সিলেটের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ