সিলেটে সিএনজিসহ ২ ছিনতাইকারী আটক

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

সিলেটে সিএনজিসহ ২ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক :: নগরীর মিরেরময়দান থেকে সিএনজিচালিত অটোরিকশাসহ ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

তারা হলেন অটোরিকশাচালক বিশ^নাথ থানার পেশকারগাউ এলাকার মৃত আব্দুর রকিবের ছেলে নজরুল ইসলাম (২৫) ও সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর উপজেরার মৃত আব্দুস সত্তারের ছেলে জাকির হোসেন।

সোমবার রাত ৯টার দিকে তাদের আটক করা হয়।

ছিনতাইয়ের শিকার বাগবাড়ি এলাকার ফরিদ মিয়ার স্ত্রী। রাত ৯টার দিকে তিনি হাসান মার্কেটের সামনা থেকে তিনি একটি অটোরিকশায় উঠেন। উদ্দেশ্য বাসায় যাওয়া। অটোতে তিনি ছাড়াও চালকসহ আরও ২ পুরুষ যাত্রী ছিলেন।

তাকে নিয়ে অটোরিকশা এলাকাটি ভাতালিয়ায় প্রবেশের পর দুই ছিনতাইকারী তার মুখ চেপে গলায় চাকু ধরে কান ও গলার হার ছিনিয়ে নেয়। তারা মহিলাটিকে নিয়ে সোজা চলে যায় পপুলার মেডিকেল হয়ে রিকাবিবাজারে। চিৎকার দিলে চাকু মারার ভয় দেখিয়ে তারা তাকে চুপ করতে বলে। কিন্তু মহিলা রিকাবিবাজার পয়েন্টে গিয়ে চিৎকার করেন। কিন্তু কেউ খেয়াল করেন নি। এরপর পুলিশ সাইন্সের সামনে গিয়েও তিনি বারবার চিৎকার দিতে থাকলে হঠাৎ সাধারণ মানুষ ও কয়েকজন পুলিশ তা শুনতে পারেন।

সাথে সাথে তারা ব্যরিকেড সৃষ্টি করে সিএনজি অটোরিকশা আটকাতে সক্ষম হন।

তখন এক ছিনতাইকারী দ্রুত পালিয়ে গেলেও অন্যদের আটক করা হয়। তাদের থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের ওসি ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) এসএম আবু ফরহাদ।

তিনি জানান, থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। ওদের নিয়ে এলে বিস্তারিত জানা যাবে।

এদিকে ছিনতাইর শিকার মহিলার স্বামী ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, তার স্ত্রীর কানের দোল ও হার কেড়ে নিয়েছে ছিনতাইকারী।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ