সিলেটে সুন্দর ও শান্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্টিত হচ্ছে: সচিব আবু বকর ছিদ্দীক

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

সিলেটে সুন্দর ও শান্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্টিত হচ্ছে: সচিব আবু বকর ছিদ্দীক

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেটে সুন্দর ও শান্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্টিত হওয়ায় সন্তুষ প্রকাশ করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক। তিনি বলেছেন- প্রতিটি কেন্দ্রে সুন্দর ও শান্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্টিত হচ্ছে; সেটি সিলেটের ঐতিহ্য ও সম্মানের সঙ্গে মানানসই। অন্যান্য এলাকায় যে বিশৃঙ্খল পরিবেশ থাকে, সিলেটে সেটি নেই। ব্যবস্থাপনার বিষয়টিও খুবই ভালো। তিনি আরো বলেন- সিলেটে পরপর দু’দফা বন্যার কারনে পরীক্ষা পেছাতে হয়েছে। এসএসসি পরীক্ষার পর প্রস্তুতি নিয়ে নভেম্বরে এইচএসসি পরীক্ষা গ্রহন করা হবে।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকেল ৩ টায় সিলেটে ঐতিহ্যবাহী ব্লুবার্ড হাই স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারন (২য় ও ৩য় তলার) কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে এ কথা জানান। এর আগে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক ব্লুবার্ড ক্যাম্পাসে পৌছালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানায়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় সঙ্গিত পরিবেশন করে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহ নইমুল কাদের, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, সিলেটের চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার, সিলেটের জেলা প্রশাসক ও ব্লুবার্ড হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি মজিবর রহমান ও ব্লুবার্ড হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হোসনে আরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31      
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ