সিলেটে সেই লাশ বহনকারী অটোরিক্সা চালক পুলিশের খাঁচায়

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

সিলেটে সেই লাশ বহনকারী অটোরিক্সা চালক পুলিশের খাঁচায়

নিজস্ব প্রতিবেদক:: দক্ষিণ সুরমার ষাটঘর এলাকার রাস্তার পাশে গত ১০ জুন এক লাশ উদ্ধার করে মোগলাবাজার থানা পুলিশ। উদ্ধারকৃত লাশ গোয়াইনঘাট উপজেলার জাফলং কান্দুবস্তি মৃত ছোবান মিয়ার পুত্র আবুল কালামের বলে সনাক্ত করেন তার আত্মীয়স্বজন। এ ঘটনায় মৃতের স্ত্রী সালেহা বেগম বাদী হয়ে মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন। যার নং- ০৮ (১৩.০৬.২০২০)। এ ঘটনায় তদন্তে নামে পুলিশ। গত ১৩ জুন ২ জনকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেন।

এরপর আজ ৭ জুলাই, মঙ্গলবার দুপুর ১টায় এসএমপির শাহপরান (রহঃ) থানাধীন হারপাড়া এলাকা থেকে মৃত আবুল কালামের লাশ বহনকারী সিএনজি অটোরিক্সা চালক মো. জালাল (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি নেত্রকোণা জেলার বারহাট্টা থানার সামিয়া গ্রামের মো. সমুজ আলীর পুত্র। বর্তমানে হারপাড়া আলতাবুর রহমানে বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। তার কাছ থেকে লাশবহনকারী সেই সিএনজি অটোরিক্সাও জব্ধ করা হয়। যার নং- সিলেট থ-১২-৩৬৬৬।

এসএমপির মোগলবাজার থানার অফিসার ইনচার্জ আক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃত জালালকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি ঘটনার সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করেন ও উক্ত ঘটনায় আরো কিছু চাঞ্চল্যকর তথ্য প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ