সিলেটে হত্যা চেষ্টা মামলায় হাসপাতালের অফিস সহকারী নূর মোহাম্মদ জেলে

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

সিলেটে হত্যা চেষ্টা মামলায় হাসপাতালের অফিস সহকারী নূর মোহাম্মদ জেলে

সিল-নিউজ-বিডি ডেস্ক :: সিলেটে হত্যা চেষ্টা ও মারধরের মামলায় দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী ও শামীমাবাদ এলাকার বাসিন্ধা মুসলিম খলিফার ছেলে নূর মোহাম্মদ (৩৩) কারাগারে পাঠিয়েছেন আদালত।

দীর্ঘদিন পলাতক থাকার মঙ্গলবার (৭ জুলাই) আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করেন নুর মোহাম্মদ। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। যার মামলা নং- কোতোয়ালী সি আর ৫৫৪/১৯।

ওই মামলার প্রধান আসামী ছিলেন নুর মোহাম্মদ। অন্যান্য আসামিরা হলেন, সিনিয়র স্টাফ নার্স তাজুল ইসলাম, রেজাউল করিম, স্টাফ নার্স নূরুল ইসলাম ও অফিস সহকারী ওয়াহিদুর রহমানসহ অজ্ঞাত আরো কয়েকজন। এদের মধ্যে রেজাউল ওসমানী হাসপাতালে এবং বাকি তিনজন ওসমানীর আওতাধীন সদর ও সংক্রামক ব্যাধি হাসপাতালে কর্মরত আছেন। নূর মোহাম্মদ দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

এদের মধ্যে সিনিয়র স্টাফ নার্স তাজুল ইসলাম, রেজাউল করিমকে গত ৫ মার্চ বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে। পরের তাদের আদালতে হাজির করা হলে আদালত এই দুই নার্সকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। স্টাফ নার্স নূরুল ইসলাম ও অফিস সহকারী ওয়াহিদুর রহমানকে আদালতে হাজির হলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ