সিলেটে হিজড়া জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

সিলেটে হিজড়া জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক
সিলেটে হিজড়া জনগোষ্ঠীর মধ্যে যুক্তরাজ্য প্রবাসী ফাতেমা তানজিলা’র উদ্যোগে শীতবস্ত্র ও করোনা ভাইরাস প্রতিরোধের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) বিকেলে নগরীর দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় যুক্তরাজ্য প্রবাসী ফাতেমা তানজিলা’র পক্ষে মামুন হোসেন ও বদরুল হোসেন ১২০ পিছ কম্বল ও করোনা সুরক্ষা সামগ্রী সিলেট হিজড়া কল্যাণ সংস্থার বিভাগীয় সভাপতি সুন্দরী হিজড়ার হাতে হস্তান্তর করেন। এছাড়াও সিলেট নগরীর বিভিন্ন ওয়ার্ডে, গ্রাম-গঞ্জের দরিদ্র ১২শত পরিবারের মধ্যে জনপ্রতি প্রায় ১ হাজার টাকা মূল্যের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতেও প্রবাসীর পক্ষ থেকে মানব সেবামূলক কার্যক্ষম অব্যাহত থাকবে।

কম্বল হস্তান্তর কালে উপস্থিত ছিলেন, সিলেট হিজড়া কল্যাণ সংস্থার সহ-সভাপতি রাণী বেগম, সাধারণ সম্পাদক রাধা বিজন, সহ সাধারণ সম্পাদক ভুলু, সদস্য পাখি, সুসমিতা, মর্জিনা, তামান্না, রেখা মনি, মস্তফা, কামিল, ফুল, সুহেল, কালী, মাহফুজ, সাদেক, সুমন, তোফায়েল, রাহি, হাসান, রুহেল, পাপিয়া, তানহা, সুহেব, সাকেরা, সানজিদা, তানমি, সুমনা, নাইমা, মধুমালা, শিমলা, বেলাল, সুহেনা, তামান্না হিজড়া প্রমুখ।

বক্তারা বলেন, মহামারী করোনাভাইরাসের শুরু থেকে এখন পর্যন্ত প্রবাসীরা বাংলাদেশের গরিব অসহায় কর্মহীন পরিবারকে সাহায্যে সহযোগিতার মাধ্যমে সর্বমহলের দৃষ্টান্ত স্থাপন করেছেন। তারই ধারাবাহিকতায় যুক্তরাজ্য প্রবাসী ফাতেমা তানজিলা’র উদ্যোগে বঞ্চিত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও হিজড়া জনগোষ্ঠীর মধ্যে কম্বল বিতরণ করা হয়। বক্তারা আগামীতে ও মানব সেবামূলক কার্যক্ষম অব্যাহত রাখার আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ