সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৫১ জন

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, মে ১২, ২০২১

সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৫১ জন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন আরও ৫২জন। আর সুস্থ হয়েছেন ৬৫জন। একই সময়ে করোনা আক্রান্ত হয়েছেন ১জন।

বুধবার (১২ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেটে ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫১জন। এ নিয়ে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ৩৩৯ জনে। তাদের মধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৭৯০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৬০ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪২৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৬০ জন।

নতুন করে আক্রান্তদের মধ্যে ৩৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় একজন করে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৪ রোগীর শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়।

একইদিনে নতুন করে আরও ৬৫ জন সুস্থ হয়ে উঠেছেন। তাদের মধ্যে ৫৬ জন সিলেট জেলার, সুনামগঞ্জ জেলার ৮ জন ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা রয়েছেন। এনিয়ে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২০ হাজার ১৩২ জন। তারমধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৩৫৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৮২ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৮৭৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২২৪ জন।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। তিনি সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে করোনায় মোট রোগীর সংখ্যা ৩৭৩ জন। এর মধ্যে সিলেট জেলার ২৯৮ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৯ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ২০৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ১৯৪ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ১১ জন ও ১ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৪৩ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ