সিলেটে ৩ মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ!

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, জুন ১৮, ২০২১

সিলেটে ৩ মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ!

নিজস্ব প্রতিবেদক :: পরিবারের সবার অগোচরে সিলেটের দক্ষিণ সুরমার আহমদপুর ৩ শিশু নিখোঁজ হয়েছে। এরা সবাই মাদ্রাসা শিক্ষার্থী।

নিখোঁজের ঘটনায় দক্ষিণ সুরমা থানায় সালাহ উদ্দিন নামের এক ব্যক্তি ৩ জনের নিখোঁজ হওয়া প্রসঙ্গে বৃহস্পতিবার (১৭ জুন) সাধারণ ডায়রি করেন। তিনি নিখোঁজ হওয়া মাদ্রাসা শিক্ষার্থী হাসান (১৩) ও হোসেন (১৩) এর চাচাতো ভাই।

এদের সাথে তাদের বাসার কাজের লোকের ছেলে অপু (১০) নামের আরেক মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ হন। নিখোঁজ হাসান ও হোসেন সিলেটের কুদরত উল্লাহ মাদ্রাসায় হাফিজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় হাফিজ বিভাগে অধ্যায়নরত রয়েছেন বলে জানিয়েছেন তাদের চাচাতো ভাই সালাহ উদ্দিন আহমদ।

তিনি জানান, বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৬টায় বাসার কাউকে কোন কিছু না বলে তারা বাসা থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেনি। করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকায় তারা বাসায় থেকে পড়াশুনা করে যাচ্ছে।

জানা যায়, নিখোঁজ হওয়া হাসান ও হোসেন দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার মৃত সামছুল ইসলামের ছেলে এবং অপু জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার রিপন মিয়ার ছেলে। ঘর থেকে বাহির হওয়ার সময় তাদের পরনে ছিলো টিশার্ট ও প্যান্ট। তারা সবাই সিলেটের আঞ্চলিক বাসায় কথা বলে। তাদের সবার গায়ের রং শ্যামলা।

দক্ষিণ সুরমা থানার ওসি বিষয়টি নিশ্চিত করে বলেন, ৩ মাদ্রসা শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখতেছে। এখন এখন পর্যন্ত নিখোঁজ হওয়াদের সন্ধান পাওয়া যায়নি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ