সিলেটে ‌‘ইনক’র উদ্যোগে বন্যার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, মে ২৭, ২০২২

সিলেটে ‌‘ইনক’র উদ্যোগে বন্যার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট সদর থানা এসোসিয়েশন অব আমেরিকা, ইনক এর উদ্যোগে বন্যার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৭ মে) বিকাল ৫ টায় নগরীর ১০ নম্বর ওয়ার্ডের কলাপাড়া ডহর এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
সিলেট সদর থানা এসোসিয়েশন অব আমেরিকা, ইনক এর সভাপতি আব্দুল মালেক খান লায়েক ও সাধারণ সম্পাদক আর. সি. টিটো আহমদ এর নেতৃত্বদীন নবগঠিত কমিটির উদ্যোগে এসোসিয়েশনের পক্ষ থেকে এ সময় প্রায় শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- সহযোগী অধ্যাপক প্রবীর রায়, ব্যারিষ্টার মোসতাকিম রাজা চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মকসুদ খান, খাদ্য কর্মকর্তা আব্দুল আহাদ, সমাজসেবী গোলাম কিবরিয়া মাসুক, সমাজসেবী শেখ সুরুজ আলম, সহকারী প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল জাফর, সমাজসেবী সুহেল রানা, জহির খান, আবুল কালাম আজাদ, আহমদ রুবেল, নিজাম উদ্দিন, শমশের আহমদ, আল আমিন আহমদ প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ, বলেন সিলেট সদর থানা এসোসিয়েশন অব আমেরিকা, ইনক একটি সামাজিক সংগঠন। এই সংগঠন বিভিন্ন সময় তাদের সামর্থ্য অনুসারে গরীব ও দুস্থ মানুষের পাশে দাড়িয়েছে। বর্তমানে সিলেট শহরে বন্যায় অনেক মানুষ আজ বিপদে। অনেকে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে তাই এই সংগঠন আজ তাদের পাশে এসে দাঁড়িয়েছে। বক্তারা আরও বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন ও সমাজের বিত্তবান এবং প্রবাসীদেরকে গরীব, অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ