সিলেটে ‌হ্যাল্পিং উইং সামাজিক সংগঠনের উদ্যোগে ২ টাকায় ইফতার বিতরণ

প্রকাশিত: ২:০৪ পূর্বাহ্ণ, মে ৪, ২০২১

সিলেটে ‌হ্যাল্পিং উইং সামাজিক সংগঠনের উদ্যোগে ২ টাকায় ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক :: হ্যাল্পিং উইং সামাজিক সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বৈশ্বিক মহামারিতেও জীবনের ঝুঁকি নিয়ে দেশের বিভিন্ন জায়গায় অসহায় মানুষের সেবা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। এরই ধারাবাহিকতায় রমজানের শুরু থেকে দেশের বিভিন্ন স্থানে অসহায় মানুষের মাঝে ২ টাকা মূল্যে ইফতার বিতরণ করে যাচ্ছে। সমাজের অসহায় মানুষ সারাদিন রোজা রেখে ইফতারের সময় টাকার অভাবে ভালোমানের ইফতার ক্রয় করতে পারে না। ওই সংগঠন এসব সুবিধাবঞ্চিতদের মধ্যে ২ টাকার বিনিময়ে ইফতারসামগ্রী বিক্রয় করে যাচ্ছে।

সোমবার (৩ মে) বিকেলে নয়াসড়ক পয়েন্টে সুবিধাবঞ্চিত মানুষের জন্য হ্যাল্পিং উইং-এর উদ্যোগে ১৯ তম বারের মতো ২ টাকার ইফতার বিতরণ করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, সহসভাপতি ও সিলেট চেম্বার অফ কমার্স এর সাবেক প্রশাসক আসাদ উদ্দিন আহমেদ, সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল ও এটিএন বাংলার ব্যুরো প্রধান শাহ মুজিবুজ্জামান জকন।

সংগঠনের সিনিয়র কার্যনির্বাহী সদস্য নাফিস শামস তিয়াসের সঞ্চালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রবিউল আহসান চৌধুরী, সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সামী চৌধুরী, সিলেট কমিটির কো-অর্ডিনেটর তারেকুল ইসলাম তারেক সহ-সাংগঠনের অর্ধ-শতাধিক সেচ্ছাসেবী ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ