সিলেট অগ্রদূত ছাত্র পরিষদ’র নৈশভোজ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

সিলেট অগ্রদূত ছাত্র পরিষদ’র নৈশভোজ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনরাইন ডেস্ক ::
সিলেট অগ্রদূত ছাত্র পরিষদ’র নবাগত সদস্যদের নিয়ে নৈশভোজ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬ সিলেট অগ্রদূত ছাত্র পরিষদ’র আয়োজনে গোলাপগঞ্জের একটি অভিজাত পার্টি সেন্টারে এ নৈশভোজ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিলেট অগ্রদূত ছাত্র পরিষদের সভাপতি কাবিল আহমদ ইমন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াছির আরাফাত। শুভেচ্ছা বক্তব্য রাখেন অর্থ সম্পাদক আব্দুর রব জাহিদ।
বক্তব্য রাখেন অগ্রদূত ছাত্র পরিষদ-এর সাংগঠনিক সম্পাদক আব্দুর রাবু, প্রবাসী সম্পাদক হামিদুর রহমান, শিক্ষা-বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক আহমেদ নাহিদ,সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহিদ,সাহিত্য সম্পাদক আব্দুল্লাহ আল এনাম, প্রচার সম্পাদক জামিল হুসাইন, শেখ নাহিদ, মুজাহিদুল ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, “মেধাবীদের সন্ধানে আমাদের অগ্রযাত্রা” এই শ্লোগান কে সামনে রেখে সম্পূর্ণ অরাজনৈতিক একটি ছাত্র পরিষদ আমাদের “সিলেট অগ্রদূত ছাত্র পরিষদ”। একঝাঁক আত্মপ্রত্যয়ী মেধাবী ছাত্রদের প্রচেষ্টায় অগ্রদূত ছাত্র পরিষদ সিলেটে প্রতিষ্ঠিত হয়েছিলো ২০১০সালে। তারই ধারাবাহিকতায় সংগঠনটি অত্যন্ত সুনামের সাথে শিক্ষা ও সামাজিক উন্নয়নের পাশাপাশি বিভিন্ন কাজের মাধ্যমে সংগঠনটির কার্যক্রম চালিয়ে যাচ্ছে দীর্ঘ ১০ বছর যাবত।
সমৃদ্ধ একটি সংগঠন গড়ার লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এই বছর আমরা সদস্য বৃদ্ধি সপ্তাহ-২০ইং হাতে নেই। আলহামদুলিল্লাহ! আপনারা আমাদের ডাকে সাড়া দিয়ে আজ যারা নিজ ইচ্ছায় আমাদের অগ্রদূত ছাত্র পরিষদের ছায়াতলে এসেছেন আপনাদের কে অগ্রদূত ছাত্র পরিষদ-এর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আমাদের আশা আপনারা আমাদের সাথে থাকলে আমাদের অগ্রদূত ছাত্র পরিষদ অনেক দূর এগিয়ে যাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ