সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত ৫ হাজার ছাড়ালো

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত ৫ হাজার ছাড়ালো

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে দিনদিন করোনা শনাক্তের হার বাড়ছে । একের পর এক আক্রান্ত হচ্ছেন । বেশির ভাগ ছাড়াই দেখা দিচ্ছে কোভিড-১৯ করোনাভাইরাস । এতে করে উদ্বিগ্ন হচ্ছেন সবাই।

শুক্রবার (৩জুলাই) সিলেট বিভাগে নতুন করে করোনাভাইরাসে পাওয়া যায় আরও ১০৯ জনের শরীরের । এদের মধ্যে ৫৭ জন সিলেট জেলার এবং ৩২ জন সুনামগঞ্জের বাসিন্দা।

এছাড়া ঢাকার ল্যাব থেকে সিলেটের আরও ২০ জনের করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে। তবে এদের মধ্যে কোন কোন জেলায় আক্রান্ত তা জানা যায়নি। এ নিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজার অতিক্রম করলো।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায় , বিভাগের আক্রান্তের মধ্যে সিলেট জেলায় ২ হাজার ৭৩৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৯ জন, হবিগঞ্জে ৭২২ জন এবং মৌলভীবাজারে ৫০৬ জন। এছাড়া এ পর্যন্ত মারা গেছেন ৮৩ জন।

এদিকে গতাকল শুক্রবার সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৫৩ জনের করোনা শনাক্ত হয়।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় । তিনি রাতে জানান, সিলেট জেলার ৪৫ জন মৌলভীবাজারের ৭ জন ও ১ জন সুনামগঞ্জ জেলার রয়েছেন।

এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৩ জনের নমুনা পরীক্ষায় ৩৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এর মধ্যে ৩২ জন সুনামগঞ্জের ও ৪ জন সিলেট জেলার।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ