সিলেট আওয়ামিলীগ নামক সিংহ গর্জনে কুকুর, শেয়াল পালানোর পথ পাবেনা

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

সিলেট আওয়ামিলীগ নামক সিংহ গর্জনে কুকুর, শেয়াল পালানোর পথ পাবেনা
মাননীয় সাবেক অর্থমন্ত্রী ও বর্তমান পররাষ্ট্র মন্ত্রী, সাংসদ সিলেট -১ আপনাদের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, বিগত টানা ৩ টি নির্বাচনে সম্পুর্ণ বিনা পারিশ্রমিক এ নৌকার পক্ষে ভোট ভিক্ষা চেয়েছি, এমনকি গত নির্বাচনে নিজের ফোন এবং ঋণ নিয়ে নৌকার পক্ষে রাত থেকে সকাল পর্যন্ত প্রচারণামূলক পগ্রাম গুলো করেছি।এ জন্য আমার বিন্দু পরিমান দুঃখ নেই,কারন এইসব করেছি পিতা মুজিব কে ভালবাসি বলে, আর সেই পিতা মুজিব এর ভালবাসার আমানত টুকু রক্ষায়।
দীর্ঘ ১৫ বছর ক্ষমতায় আওয়ামীলীগ এখনো আমার দৃড় বিশ্বাস,আপনারা আমাকে ব্যাক্তিগতভাবে চিনেন ও না,আর চিনার কথাও না কারন আপনাদের সাথে ২ বার করেই দেখা হয়, সেটা হল নির্বাচনের আগে এবং বিজয়ের শুভেচ্ছা বিনিময়ে।এখন চেলেঞ্জ করে বলছি গত ১৫ বছরের ১ দিনো কুনু কাজ বা ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে আপনাদের সামনে জাই নি। কিন্তু দুঃখ এখানেই মাননীয় মন্ত্রী মহোদয়গণ, আমাদের আপনাদেরমত পাজারো চড়ার ক্ষমতা নেই,আমাদের সারাদিন ধুলো, ময়লায় বাজারে বন্দরে জনগণের মুখোমুখি হতে হয় এবং তারা যখন প্রশ্ন করে কি মিয়া ভোট চাইলায় এখন দেখি উন্নয়ন করে বিএনপি মেয়র আরিফে তুমরা কিতা করছ???১জন ২ জন না হয় বুজালাম কিন্তু সিলেট এর প্রায় অর্ধ কোটি মানুষকে বুঝাবো কেমনে??? আজ দুঃখ হলে যখন দেখি আমাদের সিনিয়র সেই নেতাদের যাদের শ্রম,ঘাম রক্তের বিনিময়ে সিলেট -১ এ আওয়ামিলীগ আজ ১৫ বছর ক্ষমতায়,কিন্তু সেই অনেক নেতারা আজ না খেয়ে মরছে,চিকিৎসার অভাবে মরছে,চাকরির জন্য রাস্তায়, রাস্তায় ঘুরছে। কিন্তু আপনাদের কাছে জাওয়ার সুযোগ টুকুও নেই,কারন আপনাদের ঘিরে রেখেছে ঐ কানাইঘাট, জকিগঞ্জের বিএনপির হারিছ চৌধুরীর নির্বাচনী প্রধান এজেন্ট ড.আহমদ আল কবির,, ঐ সিটি মেয়র ১/১১ এর বাংলাদেশের সেরা ৫০ তম দূর্ণীতিবাজ বিএনপির আরিফুল হক,,খালেদা জিয়া প্রেমি আমিনুল ইসলাম, সিলেট এর শাড়ি ব্যবসায়ী বিএনপি, জামাত এর অন্যতম ডোনার কাউয়া শাড়ি সেলিম, হাইব্রিড এনজিও সিমান্তিক শামীম,, আরিফ এবং বিএনপি প্রচারণামূলক সাংবাদ মাধ্যম দিদার আলম নবেল এবং বর্তমান আওয়ামীলীগ নামধারী জাসদ, বাসদের বর্তমান পা চাটা কুকুর, শেয়ালরা।
এবার রবীন্দ্র স্মরণীতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ৮ নভেম্বর সিলেট আসছেন সেই অনুষ্ঠান পরিচালনা কমিটিতে বিএনপি -জামাত এর এজেন্টদের দাপট বিএনপি মেয়র আরিফ সদস্য সচিব। সদস্য আমিনুল ইসলাম,কাউয়া সেলিম সহ তাদের তালিকায় জেলা ও মহানগর আওয়ামিলীগ এর প্রেসিডেন্ট এবং সেক্রেটারির নাম কুনুভাবে ঠাই হল। মাননীয় মন্ত্রীমহোদয়গণ আপনাদের গৃহ পালিত কুকুর, শেয়ালরা ময়লা খায় তাই আপনাদের দরজায় সারাদিন সুবিধা নেয়। কিন্তু পিতা মুজিবের আওয়ামীলীগ কিন্তু এদেশের মানচিত্রে এখনো সিংহ রুপে বিদ্যমান। যে কারনে বিনা চিকিৎসায়, বিনা চাকরিতে এবং ক্ষুদার্থ অবস্থায় মরে গেলেও ময়লায় মুখ দেয় না। কিন্তু মাননীয় মন্ত্রী মহোদয়গণ যখন দেয়ালে পিঠ টেকে যায় সিংহ তখন চুপ বসে থাকেনা এক দুইটা কুকুর, শেয়ালদের বিরুদ্ধে গর্জন দেয় এটা প্রাকৃতিক নিয়ম। আশা রাখছি ৮ নভেম্বর এর আগেই আপনাদের গৃহপালিত ঐ কুকুর, শেয়ালরা সিংহের গর্জন শুনে পালানোর চেষ্টা করবে, তবে পালানোর পথ ও খুজে পাবে না কারন সিংহ সেইদিন একটি গর্জন দিবে না এই সিলেটের লাখ সিংহ সেই দিন তাদের বিরুদ্ধে সিলেট এর রাজপথে একসাথে গর্জন দিবে। শ্রদ্ধা রইল আপনাদের প্রতি,, শুভ বুদ্ধির উদয় হোক।

লেখক :: ইশতিয়াক চৌধুরী (সাবেক সহ সম্পাদক সিলেট জেলা ছাত্রলীগ)

 

 

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ