সিলেট উন্নয়ন পরিষদের প্রথম সভায় ন্যায্য দাবি আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

সিলেট উন্নয়ন পরিষদের প্রথম সভায় ন্যায্য দাবি আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

অনলাইন ডেস্ক :: সিলেট উন্নয়ন পরিষদের প্রথম সভায় সিলটের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে দলমত নির্বিশেষে সকল শ্রেনি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগষ্ট) সন্ধ্যায় সিলেট নগরীর একটি হোটেলের হলরুমে অনুষ্ঠিত নবগঠিত সিলেট উন্নয়ন পরিষদের আহ্বায়ক কমিটির প্রথম সভায় এ আহবান জানানো হয়।

সভায় সিলেটের মানুষের দীর্ঘদিনের দাবি সমুহ ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বর্তমান অবস্থা নিয়ে ব্যাপক আলোচনা হয়। উন্নয়ন প্রকল্পগুলোর ধীর গতি এবং অনেকগুলো প্রকল্প আটকে থাকায় ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে এসব প্রকল্পের কাজ শুরু এবং শেষ করার তাগিদ দেওয়া হয়।

সভায় সিলেটের দাবিদাবা আদায়ের স্বতন্ত্র এ সংগঠনকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে সিলেটের ব্যবসায়ীসহ সকল পেশাজীবি সংগঠন ও সকল শ্রেনি-পেশার মানুষকে ঐক্যবব্ধ করার উপর গুরুত্বারোপ করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে সিলেট উন্নয়ন পরিষদের প্রথম যুগ্ম আহবায়ক (সাংগঠনিক) হিসেবে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টি’র সভাপতি আবু তাহের মোঃ সুয়েব ও যুগ্ম আহবায়ক (অর্থ) হিসেবে সিলেট মেট্রোপলিটন চেম্বারের পরিচালক ও আটাব সিলেট এর সাবেক সভাপতি আব্দুল জব্বার জলিলকে মনোনীত করা হয়েছে।

সিলেট চেম্বার সভাপতি আবু তাহের মোঃ সুয়েব এর সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সচিব আহমেদ নুর-এর পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী, ব্যবসায়ী নেতা আব্দুল জব্বার জলিল, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, দৈনিক সবুজ সিলেটের প্রকাশক ও সম্পাদক মুজিবুর রহমান, দৈনিক সিলেটের ডাক’র ব্যাবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, দৈনিক শ্যামল সিলেটের নির্বাহী সম্পাদক আবদুল মুকিত ও ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সাধারণ সম্পাদক শংকর দাস প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ