সিলেট ক্যাবল টিভি ফিড অপারেটর সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

সিলেট ক্যাবল টিভি ফিড অপারেটর সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেট ক্যাবল টেলিভিশন ব্যবসায়ীদের সংগঠন ’সিলেট ক্যাবল টিভি ফিড অপারেটর সমিতি’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ জুলাই ২০২০ শনিবার খাদিম টি গার্ডেন সংলগ্ন প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত উদ্দিন সাহেবের বাংলো বাড়ীতে এই সভা আয়োজন করা হয়।
৪ নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমেদের সভাপতিত্বে এবং এডভোকেট জাহিদ সারওয়ার সবুজ-এর পরিচালনায় এই সভায় সমিতির অধিকাংশ সদস্য অংশ নেন।
সাধারণ সভায় বিভিন্ন বিষয়ে মতামত ব্যক্ত করেন সর্বজনাব মোঃ আব্দুল হালিম চৌধুরী, মকসুদুল করিম নুহেল, আফজাল হোসেন, মোঃ আলা উদ্দীন, মোহাম্মদ লাহিন উদ্দিন, শেখ ফখরুল ইসলাম ফখর, জমিরুল ইসলাম, আবুল হাসান রুহিন, সৈয়দ সেলিম আহমদ, মুরাদ আহমদ, ইসমাইল আহমদ প্রমুখ।
সভায় বেশ কয়েকটি সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। সমিতির সদস্যদের এসসিএস-এর বকেয়া বিল পরিশোধের বিষয়ে আলোচনা করা হয়। সিদ্ধান্ত হয় যে, জুলাই ২০২০ মাসে নিয়মিত বিল পরিশোধের পাশাপাশি বকেয়া বিলের একটি কিস্তি প্রদান করবেন। এছাড়া বিল সম্পর্কিত আর কোনো সমস্যা থাকলে নিজ দায়িত্বে আলোচনা করে তার সমাধান করার অনুরোধ করা হয়।
সৈয়দ সেলিম আহমদ সকলের দৃষ্টি আকর্ষণ করলে সিদ্ধান্ত হয় এখন পর্যন্ত যেসকল নেটওয়ার্ক সমিতির অন্তর্ভুক্ত হননি তাদেরকে চিঠি দিয়ে সমিতির সদস্য হবার আমন্ত্রণ জানানো হবে। দ্রুততম সময়ের মধ্যে এসকল নেটওয়ার্কের নামে চিঠি ইস্যু করা হবে।
সমিতির অর্থ সম্পর্কিত কার্যাদি সমাধান করার জন্য অস্থায়ী ভিত্তিতে একজন ট্রেজারার এবং একজন সহকারি ট্রেজারার নিয়োগ দেয়া হয়। ১ জুলাই ২০২০ থেকে ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করবেন নিউ সূর্যোদয় ক্যাবল নেটওয়ার্ক, বটেশ্বর-এর স্বত্বাধিকারী জনাব মোহাম্মদ আলা উদ্দিন এবং সহকারি ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করবেন চিকনাগুল ক্যাবল নেটওয়ার্ক-এর স্বত্বাধিকারী জনাব জমিরুল ইসলাম।
জনাব মকসুদুল করিম নুহেলের প্রস্তাবনায় সদস্যদের মাসিক চাঁদা ১,০০০/-(এক হাজার) টাকা নির্ধারণ করা হয়। প্রতি মাসের ১০ তারিখের মধ্যে চাঁদা সরাসরি অথবা বিকাশের মাধ্যমে ট্রেজারার জনাব মোহাম্মদ আলা উদ্দিন-এর নিকট পাঠানোর অনুরোধ করা হয়।
সভাপতির বক্তব্যে এডভোকেট আফসর আহমদ সমিতির ঐক্য ধরে রাখায় সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, আমাদের প্রাথমিক বিজয় অর্জন হয়েছে। সম্মিলিত আন্দোলন করায় আজ সফলতা এসেছে। তিনি বলেন, নেতৃত্ব দিতে নয়-নিজের ব্যবসায়ের স্বার্থে আপনাদের সাথে আছি। সুন্দর এই সংগঠনের একজন সাধারণ সদস্য হতে পারলেই আমি সন্তুষ্ট ।
আগামি আগস্ট মাসে সমিতির পরবর্তী সভা আহবান করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ