সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জ থানার হারুনুর রশীদ

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জ থানার হারুনুর রশীদ

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন। মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি, অস্ত্র উদ্ধারসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাকে পুরস্কৃত করা হয়।

রবিবার সকালে জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে পুলিশ মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তার হাতে শ্রেষ্ঠ ওসির পুরস্কার তুলে দেন।

এছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল এবং অস্ত্র উদ্ধারে বিশেষ ভূমিকা রাখার জন্যে এসআই আশীষ চন্দ্র তালুকদার, এসআই সুরঞ্জিত কুমার দাশ, এসআই বিকাশ সরকার ও এএসআই প্রনয় নালকে পুরস্কৃত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছানসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয়, থানার সকলের। তাদের দায়িত্বশীল ভূমিকা পালন করার কারণে আমি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছি। আগামী দিনে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
891011121314
15161718192021
22232425262728
293031    
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ