“সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদ-কে চায় এলাকাবাসী”

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

“সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদ-কে চায় এলাকাবাসী”

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগে স্বাধীনতাত্তোর সময়ে সিলেট জেলায় সহ-সভাপতি পদে সর্বদাই প্রবীণ ও ক্লিন ইমেজধারী নেতাদের বসানো হয়েছে।
সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিকে
ঘিরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ-উদ্দীপণা। জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদ আসতে পারেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। সাংগঠনিক কার্যক্রম চাঙ্গা করতে কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদের জন্য ক্লিন ইমেজের যোগ্য নেতৃত্ব খুঁজছে। এ ক্ষেত্রে স্বচ্ছ ভাবমূর্তির নেতাদের নেতৃত্বে নিয়ে আসার উদ্যোগে চমক দেখাতে পারেন ক্লিন ইমেজের অধিকারী বর্তমান সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ।
নেতাকর্মীরা জানান, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র-সহসভাপতি পদে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপিকে এজন্য পদায়ন করা দরকার যেহেতু তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে ইতিমধ্যে খ্যাতি অর্জন করেছেন। তার সততা ও নিষ্ঠার কারণে প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার ছয় মাসের মধ্যে তিনি পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পান। সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব নিতে আগ্রহী মন্ত্রী ইমরান। সিলেট-৪ (জৈন্তাপুর, গোয়াইনঘাট, কোম্পানিগঞ্জ) আসনের ৬ বারের সংসদ সদস্য মন্ত্রী ইমরান আহমদ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদপ্রত্যাশীদের মধ্যে সৎ, নিষ্ঠাবান, কর্মঠ ও ক্লিন ইমেজের বিষয়ে সিলেটসহ সারাদেশে তার আলাদা পরিচিতি রয়েছে। তাই সিলেট জেলার প্রতিটি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী দলীয় সমর্থক সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে ঘিরেই স্বপ্ন দেখছেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের বয়সের পাশাপাশি সিনিয়র সহ-সভাপতি পদের জন্য ইমরান আহমদ এমপিই প্রবীন।
ফলে সাংগঠনিক কার্যক্রমে আরো গতিশীল ও সক্রিয় করণে জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদ এমপিকে চায় জেলার নেতাকর্মীরা। এজন্য সিলেট -৪ ( চার) আসান কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলাসহ সিলেট জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দলের সভানেত্রী ও সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী আমজাদ, গোয়াইনঘাট উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা গোয়াইনঘাট বিশ্ববিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফজলুল হক বলেন, ইমরান আহমদ একজন মেধাবী, সৎ, পরিশ্রমী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। সব গ্রুপিং-লবিংয়ের ঊর্ধ্বে থেকে জাতির জনকের আদর্শ বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছেন। তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হলে আমাদের দল আরো শক্তিশালী হবে বলে আমরা মনে করি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ