সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাসিক সভা

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাসিক সভা

অনলাইন ডেস্ক :: সিলেট জেলার ১৩ উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তাদের সাথে এক মাসিক সভা রোববার জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেটের জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে উক্ত সভা পরিচালনা করেন সার্কেল অ্যাডজুট্যান্ট এএসএম এনামুল হক। এতে বক্তব্য রাখেন সহকারী জেলা কমান্ড্যান্ট প্রদীপ চন্দ্র দত্ত ফেঞ্চুগঞ্জ উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা মাহমুদুল কোরেশী ও দক্ষিণ সুরমা উপজেলার কর্মকর্তা তানিয়া লাইজু খানম।

সভার সভাপতি জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন শুরুতে কুশলাদি বিনিময় করে বলেন, বাহিনীর গতিশীলতা বৃদ্ধিতে আরো তৎপর হতে হবে। গার্ড ভিজিট নিয়মিত করে রিপোর্ট দিতে হবে। ইউনিয়ন/ওয়ার্ড লিডারদের কিচেন ফার্মিং, বৃক্ষরোপণ ও করোনা ভাইরাস সচেতনতা সৃষ্টিসহ বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমে অবদান রাখার জন্য উদ্বুদ্ধ করতে হবে।

পরিশেষে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও ঝুঁকি মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টি ও কর্মহীন, দুঃস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণসহ উল্লেখযোগ্য কাজের জন্য উপজেলাভিত্তিক পুরস্কার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। এতে জৈন্তাপুর উপজেলা ১ম স্থান, কানাইঘাট উপজেলা ২য় স্থান এবং বিয়ানীবাজার উপজেলা ৩য় স্থান অধিকার করে।

জৈন্তাপুর উপজেলার পক্ষে ক্রেস্ট গ্রহণ করেন উপজেলা অফিসার জাকির হোসেন, বিয়ানীবাজার উপজেলায় শরীফ উদ্দিন এবং কানাইঘাট উপজেলার পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জুয়েল।

অবশেষে জেলা কমান্ড্যান্ট সকলের সুস্থতা কামনা করে ধন্যবাদ জ্ঞাপন করে সভার কার্যক্রম শেষ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ