সিলেট জেলা ও মহানগর শ্রমিক দলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

সিলেট জেলা ও মহানগর শ্রমিক দলের বিক্ষোভ মিছিল

ডেস্ক :: সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নির্মম ভাবে নিহত রায়াহন আহমদ, এমসি কলেজ সহ দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, খুন-গুম ও দ্রব্যমূল্যে উর্ধ্ব গতির প্রতিবাদে জাতীয়তাবাদ শ্রমিক দল সিলেট জেলা ও মহানগর শাখা উদ্যোগে ১৮ অক্টোবর রোববার দুপুরে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

শ্রমিক দলের সিলেট জেলার সভাপতি মোঃ সুরমান আলীর সভাপতিত্বে জেলা সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও মহানগরের সাধারণ সম্পাদক লিটন আহমদের যৌথ পরিচালক প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা সাবেক সাংগঠনিক সম্পাদক, বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দীন লস্কর, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন সোহেল, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুব, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ও জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, মহানগর শ্রমিক দলের সভাপতি মোঃ ইউনুস মিয়া, জেলা কৃষক দলের আহবায়ক আলহাজ্ব শহিদ আহমদ চেয়ারম্যান, সদস্য সচিব আলহাজ্ব তাজরুল ইসলাম তাজুল। বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা শফিকুল ইসলাম টুটুল, আব্দুস সামাদ তোহেল, স্বেচ্ছাসেবক দল নেতা খালেদুর রহমান ঝলক, টিটন মল্লিক, মিফতাহ উর রহমান, ছাত্রদল নেতা আহমেদ শাহীন, এস এ জুহেল, মন্তাজ হোসেন মুন্না প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সহ ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, দেশ আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। মানুষের জানমাল, ইজ্জত, আব্রæর কোনো নিরাপত্তা নেই। কোনো মা জানেনা তার ছেলে জীবিত ঘরে ফিরবে কিনা। বাবা জানেনা তার মেয়ের ইজ্জত হেফাজত করতে পারবেন কিনা। তিনি বলেন, সিলেটে অমানবিক নির্যাতনের মাধ্যমে রায়হানকে যে হত্যা করা হয়েছে এটা কোনো স্বাধীন দেশের চিত্র হতে পারেনা। তার হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করে দ্রæত বিচারকরা হোক। অন্যথায় এসব অনাচারের বিরুদ্ধে দেশের মানুষ দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ