সিলেট থমথমে, আটক ৫

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

সিলেট থমথমে, আটক ৫

বিপলু আহমেদ :: সিলেটে হরতাল চলাকালে হেফাজত ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও তিন দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রোববার (২৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর বন্দরবাজারস্থ কামরান চত্বরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাথমিকভাবে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে দুজন ছাত্রলীগ কর্মী। ঘটনার সময় ৫ কিশোরজনকে আটক করেছে পুলিশ। ঘটনার পরে সিলেটে থমথমে অবস্থা বিরাজ করছে।

এর আগে রোববার দুপুর ১২টার দিকে সিলেট জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জেলা পরিষদের সামনে থেকে হরতালবিরোধী মিছিল নিয়ে চৌহাট্টা পয়েন্ট ঘুরে সাড়ে ১২টার দিকে বন্দরবাজারস্থ কামরান চত্বরে এসে জড়ো হন।

এসয় সিলেট বিভাগীয় ডাকঘরের সামনে থাকা কয়েকজন হেফাজত নেতাকর্মীকে দেখে ছাত্রলীগ ধাওয়া দেয়। তখন হেফাজত নেতাকর্মীরা দৌঁড়ে সিটি সুপার মার্কেটের ভেতরে ঢুকে পড়েন। ছাত্রলীগের ধাওয়ায় সিটি মার্কেটের ব্যবসায়ী ও শ্রমিকরা ক্ষুব্ধ হয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া করে কামরান চত্বরের দিকে নিয়ে যান। পরে ছাত্রলীগ আবারও সংঘবদ্ধ হয়ে হেফাজত নেতাকর্মী এবং ব্যবসায়ীদের ধাওয়া করলে সংঘর্ষ বাধে। এসময় ছাত্রদলীগের নেতাকর্মীরা অন্তত: ১৫টি ককটেল বিস্ফোরণ ঘটান।

সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে দুজন ছাত্রলীগ কর্মী।

এসময় হরতাল সমর্থনকারী চার কিশোরকে আটক করে পুলিশ। তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম-ঠিকানা জানা যায়নি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ