সিলেট থান্ডারে ক্যারিবীয় ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার ও পেসার সান্তোকি

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯

সিলেট থান্ডারে ক্যারিবীয় ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার ও পেসার সান্তোকি

নিজস্ব প্রতিবেদক :: বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) এবারের অসরে সিলেট থান্ডারের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের পেসার সান্তোকি ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। ক্যারিবীয়ান এই বাঁহাতি পেসারের খেলার বিষয়টি নিশ্চিত করেছে সিলেট থান্ডার কর্তৃপক্ষ। এরআগেও বিপিএলে খেলতে এসেছেন এই দুই উইন্ডিজ প্লেয়ার।

২০১৭ বিপিএলেও সিলেট সিক্সার্সের হয়ে খেলেছেন তারা। ক্যারিবীয়ান পেসার সান্তোকি ১১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা এই পেসার বল হাতে নিয়েছেন ১৭২টি উইকেট। তার ক্যারিয়ার সেরা বোলিং ২৪ রানে পাঁচ উইকেট। খুব বেশি গতি না থাকলেও কাটারে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের ঘায়েল করতে পারদর্শী তিনি।

আন্দ্রে ফ্লেচার ১৭৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার। ১১৫.২৫ স্ট্রাইকরেটে আছে ২৫টি ফিফটির ইনিংস। সবমিলিয়ে টি-টোয়েন্টিতে রান করেছেন ৪৩৬৭।

ইতোমধ্যে ড্রাফটের বাইরে থেকে শেলডন কটরেলকে দলে ভিড়িয়েছে সিলেট।
শেরফান রাদারফোর্ড পুরো আসরে থাকতে পারলেও শেলডন কটরেলকে পুরো আসরে পাওয়া যাবে না। তাই পাকিস্তানের পেসার মোহাম্মদ সামির সঙ্গে চুক্তি করে সিলেট।

সিলেট থান্ডার স্কোয়াড :

দেশি ক্রিকেটার : মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন, রুয়েল মিয়া এবং এবাদত হোসেন।

বিদেশি ক্রিকেটার : শেরফান রাদারফোর্ড, শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক, জনসন চার্লস, জীবন মেন্ডিস, শেলডন কটরেল, মোহাম্মদ সামি, আন্দ্রে ফ্লেচার এবং ক্রিসমার সান্তোকি।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ