সিলেট নগরীতে র‍্যাব কর্মকর্তার বাসায় দুর্ধর্ষ চুরি, চোর গ্রেফতার

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

সিলেট নগরীতে র‍্যাব কর্মকর্তার বাসায় দুর্ধর্ষ চুরি, চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে র‍্যাব কর্মকর্তার বাসায় ঢুকে খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে চুরির ঘটনায় মূলহোতাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় আনোয়ার হোসেন সুমন (৩৬)নামের এই চোরকে শেখঘাট কলাপাড়া থেকে গ্রেফতার করে র‍্যাব। সে আখালিয়া নতুন বাজার এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে।

জানা গেছে, গত ১৭ জুলাই রাতের কোনো এক সময়ে র‍্যাব-১ (ঢাকায় কর্মরত) এর এএসআই মনজুর আহমদের সিলেট নগরীর নবাবরোড এলাকার ৮নং সিদ্দিক ভিলার ভাড়া বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। চোরেরা বাসার পিছনের গ্রিল কেটে বাসায় ডুকে রান্না করা খাবারে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে সকল সদস্যকে অজ্ঞান করে বাসায় রাখা টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

এ ঘটনায় পরদিন ১৮ জুলাই কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়।পুলিশের পাশাপাশি র‍্যাব ছায়াতদন্ত শুরু করে এ মামলার। এবং নিশ্চিত হয় যে আনোয়ার হোসেন সুমনের নেতৃত্বে সংঘবদ্ধ একদল চোর এই ঘটনার সাথে জড়িত।

গতকাল মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ এর অভিযানে শেখঘাট কলাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃত চোরকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ