সিলেট প্রেসক্লাবে সম্প্রীতি সমাবেশ: সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি (ভিডিও)

প্রকাশিত: ৩:০৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২১

সিলেট প্রেসক্লাবে সম্প্রীতি সমাবেশ: সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি (ভিডিও)

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে সিলেট প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সিলেট প্রেসক্লাব আয়োজিত সমাবেশে বক্তারা বলেছেন, অসাম্প্রদায়িক রাষ্ট্রে সাম্প্রদায়িক সহিংসনতার ঘটনা মোটেও কাম্য নয়। অতীতেও দেশের বিভিন্ন স্থানে এমন বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। সেগুলোর যদি যথাযথ বিচার হতো তাহলে এ ধরণের ঘটনা ঘটত না। বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে। দেশে অসাম্প্রদায়িকতার নজির দীর্ঘ দিনের। কয়েকজন দুস্কৃতিকারীর অপকর্মের মাধ্যমে আমাদের অসাম্প্রদায়িক চেতনা ভুলন্টিত হতে পারে না। যে কোন মূল্যে আমাদের বিভিন্ন ধর্মাবলম্বীদের মধ্যে পাস্পরিক সম্পর্ক ও ভ্রাতৃত্ববোধ অটুট রাখতে হবে। বক্তারা এ ব্যাপারে সকল শ্রেণী-পেশার লোকজনে যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।
সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় সম্প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, সাবেক সহ সভাপতি মোহাম্মদ বদরুদ্দোজা বদর, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সিলেট ফটোগ্রাফার্স সোসাইটির সভাপতি ফরিদ আহমদ, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন টিসিজেএ’র সভাপতি দিগেন সিংহ।
উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, সহ-সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, নির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও আব্দুর রাজ্জাক, সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. মুহিবুর রহমান, মো. ফয়ছল আরম, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মো. দুলাল হোসেন, নাজমুল কবীর পাভেল, নৌসাদ আহমেদ চৌধুরী, গোপাল চন্দ্র বর্ধন, শুভ্র দাস, নিরানন্দ পাল, ফয়ছল আহদ, মাধব কর্মকার, শাকিল আহমদ সোহাগ, মামুন পারভেজ, সাকিব আহমদ মিঠু, অনিল কুমার পাল, সহযোগী সদস মাশরুল রাসেল ও হুমায়ূন কবির লিটন প্রমুখ

 

 

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ