সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

খেলা ডেস্ক
সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। শনিবার ক্যারম দ্বৈতের ফাইনাল খেলার মধ্য দিয়ে এ প্রতিযোগিতা সমাপ্ত হয়। প্রতিযোগিতার ১১টি ইভেন্টের মধ্যে সবোর্চ্চ ৫টিতে বিজয়ী হয়েছেন চ্যানেল এস’র চিফ রিপোর্টার মো. মঈন উদ্দিন মনজু। দ্বিতীয় সর্বোচ্চ ৩টি ইভেন্টে জয়ী হয়েছেন দেশ টিভির বিভাগীয় প্রতিনিধি বাপ্পা ঘোষ চৌধুরী, ডেইলী স্টারের ফটো সাংবাদিক শেখ আশরাফুল আলম নাসির, এনটিভির সিলেট প্রতিনিধি মারুফ আহমদ ও চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরাপার্সন দিপক বৈদ্য দিপু।
২টি করে ইভেন্টে বিজয়ী হয়েছেন সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ইকরামুল কবির, দৈনিক সিলেটের ডাকের স্পোর্টস রিপোর্টার মোহাম্মদ বদরুদ্দোজা বদর, আরটিভির স্টাফ রিপোর্টার কামকামুর রাজ্জাক রুনু ও দৈনিক সংবাদের ফটো সাংবাদিক ইদ্রিছ আলী। এছাড়াও ১টি করে ইভেন্টে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ মো. রেনু, দৈনিক খবরপত্রের ব্যুরো প্রধান এম এ মতিন, এনটিভির আঞ্চলিক প্রধান মঈনুল হক বুলবুল, দৈনিক সবুজ সিলেটের ফটো সাংবাদিক শাহ মো. কয়েছ আহমদ, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার গোলজার আহমেদ, দৈনিক শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার শেখ আব্দুল মজিদ, এসএ টিভির ক্যামেরাপার্সন শ্যামানন্দ দাশ, দৈনিক প্রথম আলোর রিপোর্টার মানাউবী সিংহ শুভ, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার মো. মারুফ হাসান, চ্যানেল এস’র ক্যামেরাপার্সন মাহমুদুর রহমান মিলন ও নিউজ টোয়েন্টিফোরের ক্যামেরাপার্সন শফি আহমদ।
এবারের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানারআপ হলেন যারা- ক্যারম এককে মারুফ আহমদ চ্যাম্পিয়ন ও দিপক বৈদ্য দিপু রানারআপ, দ্বৈতে শাহ মো. কয়েছ আহমদ-মারুফ আহমদ জুটি চ্যাম্পিয়ন ও দিপক বৈদ্য দিপু-মাহমুমুদর রহমান মিলন জুটি রানারআপ, দাবায় ইকরামুল কবির চ্যাম্পিয়ন ও কামকামুর রাজ্জাক রুনু রানারআপ, টেবিল টেনিস এককে মো. মঈন উদ্দিন মনজু চ্যাম্পিয়ন ও বাপ্পা ঘোষ চৌধুরী রানারআপ, দ্বৈতে মোহাম্মদ বদরুদ্দোজা বদর-মো. মঈন উদ্দিন মনজু জুটি চ্যাম্পিয়ন ও বাপ্পা ঘোষ চৌধুরী-শেখ আশরাফুল আলম নাসির জুটি রানারআপ, প্লেয়িং কার্ড কলব্রিজে ইকরামুল কবির-আনিস রহমান চ্যাম্পিয়ন ও মো. মঈন উদ্দিন মনজু- গোলজার আহমেদ রানারআপ, ব্রে-এ মঈনুল হক বুলবুল- শেখ আশরাফুল আলম নাসির চ্যাম্পিয়ন ও বাপ্পা ঘোষ চৌধুরী-মো. মঈন উদ্দিন মনজু রানারআপ, অকশনব্রিজে আব্দুর রশিদ মো. রেনু- কামকামুর রাজ্জাক রুনু জুটি চ্যাম্পিয়ন ও মোহাম্মদ বদরুদ্দোজা বদর-মো. মঈন উদ্দিন মনজু জুটি রানারআপ, টোয়েন্টিনাইনে শেখ আশরাফুল আলম নাসির-আনিস রহমান জুটি চ্যাম্পিয়ন ও মানাউবী সিংহ শুভ-দিপক বৈদ্য দিপু জুটি রানারআপ, ডমিনোজে শেখ আব্দুল মজিদ-শফি আহমদ চ্যাম্পিয়ন ও মারুফ আহমদ-ইদ্রিছ আলী রানারআপ এবং সাপলুডুতে শ্যামানন্দ দাশ-ইদ্রিছ আলী চ্যাম্পিয়ন ও এম এ মতিন-মো. মারুফ হাসান রানারআপ হয়েছেন।

 

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ